Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Prabir Ghoshal

Bengal Polls: কোন্নগরে মন্দিরে পুজো, বিক্ষোভের মধ্যেই প্রচার শুরু প্রবীরের

তিনি উত্তরপাড়ার বিজেপি প্রার্থী হতেই বিভিন্ন জায়গায় বিক্ষোভ শুরু হয়েছে। ক্ষুব্ধ বিজেপি নেত্রী কৃষ্ণা ভট্টাচার্য প্রবীরের বিরুদ্ধে সরব।

প্রসাদ দিচ্ছেন প্রবীর ঘোষাল।

প্রসাদ দিচ্ছেন প্রবীর ঘোষাল। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কোন্নগর শেষ আপডেট: ১৫ মার্চ ২০২১ ১৪:৩০
Share: Save:

উত্তরপাড়ায় বিজেপি প্রার্থী হিসাবে তাঁর নাম ঘোষণা হতেই, বিরুদ্ধে লড়ার হুমকিও দিয়েছে স্থানীয় বিজেপি-র একাংশ। এই আবহেই সোমবার কোন্নগর রাজরাজেশ্বরী মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করলেন প্রবীর ঘোষাল। আগের বিধানসভা নির্বাচনেও এই মন্দিরে পুজো দিয়েই প্রচার শুরু করেছিলেন তিনি। মুখ্যমন্ত্রীর সুস্থতা কামনা করে খোঁজ দিতেও ছাড়েননি তৃণমূলের টিকিটে প্রথম বার বিধায়ক হওয়া প্রবীর।

তিনি উত্তরপাড়ার বিজেপি প্রার্থী হতেই বিভিন্ন জায়গায় বিক্ষোভ শুরু হয়েছে। ক্ষুব্ধ বিজেপি নেত্রী কৃষ্ণা ভট্টাচার্য প্রবীরের বিরুদ্ধে সরব। দলের সিদ্ধান্তের বিরোধীতা করে, প্রয়োজনে দল ছাড়ারও হুমকি দিয়েছেন। প্রয়োজনে প্রবীরের বিরুদ্ধে লড়াই করবেন বলেও জানিয়েছেন তিনি। তাঁর অনুগামীরা রাতারাতি বিজেপি প্রার্থীর জন্য সংরক্ষিত দেয়ালে কৃষ্ণা ভট্টাচার্যের নাম লিখে দেন। এ সব নিয়ে যদিও মাথা ঘামাতে নারাজ প্রবীর। তিনি বলেছেন, ‘‘ক্ষোভ-বিক্ষোভ যা আছে, তা দল দেখবে। তবে দলের কর্মীরা উৎসাহী।’’

রাজরাজেশ্বরী মন্দিরে পুজো দিয়ে সকলকে সুস্থ রাখার প্রার্থনা করেন প্রবীর। মুখ্যমন্ত্রীর সুস্থতা কামনা করেন। তিনি বলেছেন, ‘‘ভগবান সকলকে সুস্থ রাখুন। তিনি আহত হয়েছেন। আমাদের সকলের সহানুভূতি আছে। এটা মানবিক ব্যাপার। এর মধ্যে রাজনীতি নেই।’’ এর পর খোঁচা দিতেও ছাড়েননি। মমতার এক সময়ের সহযোদ্ধা বলেছেন, ‘‘খেলা হবে কথাটা মুখ্যমন্ত্রীর মুখে মানায় না। এটা একটা খুব লঘু ব্যাপার। খেলা তো শেষ হয়ে গিয়েছে মুখ্যমন্ত্রী যে দিন বলেছেন, গোলকিপার হয়েছি। গোল অনেক খেয়েছেন আর যাতে না গোল হয়, তার জন্য আত্মসমর্পণ করে পোস্টের নীচে দাঁড়িয়েছেন। এখানেই খেলা শেষ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bjp candidate Uttarpara Prabir Ghoshal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE