Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Rahul Sinha

Bengal Polls: ভোট প্রচারে গিয়ে হাবরায় সাফাই কর্মীদের বিক্ষোভের মুখে রাহুল

‘চায় পে চর্চা’ করতে এসে মঙ্গলবার সাতসকালে সাত সকালে সাফাই কর্মীদের বিক্ষোভের মুখে বিজেপি প্রার্থী রাহুল সিন্হা।

রাহুলকে ঘিরে বিক্ষোভ সাফাই কর্মীদের।

রাহুলকে ঘিরে বিক্ষোভ সাফাই কর্মীদের। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাবরা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২১ ১২:০৮
Share: Save:

‘চায় পে চর্চা’ করতে এসে মঙ্গলবার সাতসকালে সাত সকালে সাফাই কর্মীদের বিক্ষোভের মুখে বিজেপি প্রার্থী রাহুল সিন্হা। হাবরার নালন্দা মোড়ে রাহুলকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন সরকারি সাফাই কর্মীরা। তাঁদের অভিযোগ, সরকারি অফিসে এ ভাবে ঢুকে ভোট প্রচার চালাতে পারেন না। এ জন্যই তাঁকে বিক্ষোভ দেখানো হয়েছে বলে জানিয়েছেন সাফাইকর্মীরা।

হাবরা থেকে রাহুলকে প্রার্থী করেছে বিজেপি। মঙ্গলবার সকাল ৬টা নাগাদ হাবরার বিপর্যয় মোকাবিলা অফিসে চলে আসেন রাহুল। তাঁকে পুরকর্মীরা বেরিয়ে যেতে বললেও তিনি যাননি। তখনও তাঁকে ঘিরে গো ব্যাক স্লোগান দেন সাফাইকর্মীরা।

ঘটনায় স্বাভাবিকভাবেই ক্ষুব্ধ বিজেপি প্রার্থী রাহুল। তিনি বলেছেন, ‘‘প্রচার করার অধিকার আমার আছে। যে কোনও জায়গাতেই আমি ভোট প্রচার করতে যেতে পারি এবং যাঁদের কাছে গিয়েছি, তাঁরা সাদরে আমন্ত্রণ জানিয়েছেন। হঠাৎ করে সরকারি সাফাই কর্মীরা বিক্ষোভ দেখাতে শুরু করেন। এ সব আর বেশিদিন চলবে না।’’ হাবরার মুখ্য প্রশাসক নিলীমেশ দাস বলেছেন, ‘‘বিপর্যয় মোকাবিলা অফিসে নির্বাচনী প্রচার করতে গেলে পুর কর্মচারীরা বাধা দেন। কিন্তু তবুও সেখানে থামেননি তিনি। এর জেরেই বিক্ষোভ দেখাতে শুরু করেন কর্মীরা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Habra Rahul Sinha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE