Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Bengal Polls: ভোট প্রচারে গিয়ে হাবরায় সাফাই কর্মীদের বিক্ষোভের মুখে রাহুল

নিজস্ব সংবাদদাতা
হাবরা ৩০ মার্চ ২০২১ ১২:০৮
রাহুলকে ঘিরে বিক্ষোভ সাফাই কর্মীদের।

রাহুলকে ঘিরে বিক্ষোভ সাফাই কর্মীদের।
নিজস্ব চিত্র।

‘চায় পে চর্চা’ করতে এসে মঙ্গলবার সাতসকালে সাত সকালে সাফাই কর্মীদের বিক্ষোভের মুখে বিজেপি প্রার্থী রাহুল সিন্হা। হাবরার নালন্দা মোড়ে রাহুলকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন সরকারি সাফাই কর্মীরা। তাঁদের অভিযোগ, সরকারি অফিসে এ ভাবে ঢুকে ভোট প্রচার চালাতে পারেন না। এ জন্যই তাঁকে বিক্ষোভ দেখানো হয়েছে বলে জানিয়েছেন সাফাইকর্মীরা।

হাবরা থেকে রাহুলকে প্রার্থী করেছে বিজেপি। মঙ্গলবার সকাল ৬টা নাগাদ হাবরার বিপর্যয় মোকাবিলা অফিসে চলে আসেন রাহুল। তাঁকে পুরকর্মীরা বেরিয়ে যেতে বললেও তিনি যাননি। তখনও তাঁকে ঘিরে গো ব্যাক স্লোগান দেন সাফাইকর্মীরা।

ঘটনায় স্বাভাবিকভাবেই ক্ষুব্ধ বিজেপি প্রার্থী রাহুল। তিনি বলেছেন, ‘‘প্রচার করার অধিকার আমার আছে। যে কোনও জায়গাতেই আমি ভোট প্রচার করতে যেতে পারি এবং যাঁদের কাছে গিয়েছি, তাঁরা সাদরে আমন্ত্রণ জানিয়েছেন। হঠাৎ করে সরকারি সাফাই কর্মীরা বিক্ষোভ দেখাতে শুরু করেন। এ সব আর বেশিদিন চলবে না।’’ হাবরার মুখ্য প্রশাসক নিলীমেশ দাস বলেছেন, ‘‘বিপর্যয় মোকাবিলা অফিসে নির্বাচনী প্রচার করতে গেলে পুর কর্মচারীরা বাধা দেন। কিন্তু তবুও সেখানে থামেননি তিনি। এর জেরেই বিক্ষোভ দেখাতে শুরু করেন কর্মীরা।’’

Advertisement

আরও পড়ুন

Advertisement