Advertisement
০৪ মে ২০২৪
Rajib Banerjee

Bengal Polls: রাজীবের প্রচারে তৃণমূল, বিজেপি-র হাতাহাতি, পরিস্থিতি সামলাতে লাঠিচার্জ পুলিশের

বিজেপি প্রার্থী রাজীব বন্দ্যোপাধ্যায়ের মিছিল ঘিরে অশান্তি ছড়াল। ভোটের মুখে বারবার তৃণমূল-বিজেপি সমর্থকদের মধ্যে উত্তেজনা তৈরি হয়েছে ডোমজুড়ে।

পরিস্থিতি সামলাতে  লাঠিচার্জ পুলিশের।

পরিস্থিতি সামলাতে লাঠিচার্জ পুলিশের।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২১ মার্চ ২০২১ ১৫:২৬
Share: Save:

ডোমজুড়ের বিজেপি প্রার্থী রাজীব বন্দ্যোপাধ্যায়ের মিছিল ঘিরে অশান্তি ছড়াল। ভোটের মুখে বারবার তৃণমূল-বিজেপি সমর্থকদের মধ্যে উত্তেজনা তৈরি হয়েছে ডোমজুড়ে। নির্বাচনের দিন যত এগিয়ে আসছে, ততই আরও উত্তপ্ত হচ্ছে পরিস্থিতি।

রবিবার শেষ কয়েকদিনের মতোই প্রচারে বেরোন রাজীব। ডোমজুড় বিধানসভা কেন্দ্রের বাঁকড়া এলাকায় জনসংযোগ ও মিছিলের কর্মসূচি ছিল তাঁর। প্রচারের একেবারে শেষের দিকে এসে শুরু হয় অশান্তি। বিজেপি-র অভিযোগ, তৃণমূল সমর্থকরা রাজীবকে কালো পতাকা দেখাতে থাকেন। মিছিল আটকানোরও চেষ্টা করা হয়। তাতেই উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। দু’পক্ষের মধ্যে হাতাহাতি বেধে যায়। শেষে অবস্থা সামলাতে পুলিশকে লাঠি চার্জ করতে হয়। বাঁকড়া এলাকায় গণ্ডগোলের ঘটনা এই প্রথম নয়। দু’দলের মধ্যে আগেও এই এলাকায় একাধিক সংঘর্ষ বেঁধেছে।

রাজীব বলেন, ‘‘যারা রাজনৈতিক ভাবে দেউলিয়া হয়ে গিয়েছে, যারা বুঝতে পারছে তাদের দিকে জনসমর্থন নেই, তারাই হতাশ হয়ে এই সব করছে। আগামী দিনে মানুষ সব প্রমাণ করে দেবে। আমাদের মিছিল দু’জায়গায় আটকানোর চেষ্টা করা হয়েছে। ইট ছোড়া হয়েছে। এটা কি বাংলার সংস্কৃতি?’’

যদিও তৃণমূলের পক্ষ থেকে বলা হয়েছে, রাজীব মিথ্যা কথা বলছেন। কোথাও মিছিলে ইট ছোড়া হয়নি। উল্টে অকারণে রাজীবের নিরাপত্তাকর্মী ও পুলিশ তৃণমূল সমর্থকদের উপর লাঠি চালিয়েছে। ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE