Advertisement
২৬ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls: করোনা আক্রান্ত হয়ে মৃত্যু সামশেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হকের

বুধবার রাতেই রেজাউল হক ওরফে মন্টু বিশ্বাসকে জঙ্গিপুর থেকে চিকিৎসার জন্য কলকাতায় নিয়ে আসা হয়। বৃহস্পতিবার সকালে মৃত্যু হয়েছে তাঁর।

কংগ্রেস প্রার্থী  রেজাউল হক

কংগ্রেস প্রার্থী রেজাউল হক ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২১ ০৮:৫৬
Share: Save:

করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল সামশেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হক ওরফে মন্টু বিশ্বাসের। বুধবার রাতেই তাঁকে জঙ্গিপুর থেকে চিকিৎসার জন্য কলকাতায় নিয়ে আসা হয়। বৃহস্পতিবার সকালে মৃত্যু হয়েছে তাঁর।

গত দু’দিন থেকে রেজাউল অসুস্থ ছিলেন বলে খবর। করোনা পরীক্ষা হয় তাঁর। বুধবার রিপোর্ট পজিটিভ আসে। প্রথমে জঙ্গিপুরের বসুমতী হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। শ্বাসকষ্টজনিত সমস্যা ছিল তাঁর। কিন্তু অবস্থা খারাপ হওয়ায় রেজাউলকে কলকাতায় রেফার করেন চিকিৎসকেরা। বুধবার রাতেই জঙ্গিপুর থেকে কলকাতায় নিয়ে আসা হয় তাঁকে। বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই বৃহস্পতিবার সকাল ৫টা নাগাদ মৃত্যু হয় তাঁর।

বুধবার অসুস্থ রেজাউলকে দেখতে হাসপাতালে যান জঙ্গিপুর লোকসভার তৃণমূল সাংসদ খলিলুর রহমান-সহ অনেক নেতা-কর্মী। করোনা আক্রান্ত হয়ে রাজ্যে এই প্রথম কোনও প্রার্থীর মৃত্যু হল। আগামী ২৬ এপ্রিল সপ্তম দফায় সামশেরগঞ্জে ভোটগ্রহণ। তার আগেই রেজাউলের মৃত্যুতে শোকের ছায়া রাজনৈতিক মহলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE