Advertisement
২৫ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls: চণ্ডীতলায় ভোটের পরে তৃণমূল-বিজেপি সংঘর্ষ, আহত ৮, উত্তেজনা এলাকায়

খবর পেয়ে চণ্ডীতলা থানার পুলিশ হাজির হয় সেখানে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পুলিশ পিকেট বসানো হয়েছে। ভগবতীপুর বাজারে দোকানপাট বন্ধ হয়ে যায়।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চণ্ডীতলা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২১ ১৭:৩৭
Share: Save:

ভোটের পরেও হুগলির চণ্ডীতলায় অশান্তি ছড়াল। চণ্ডীতলার ভগবতীপুরের কোলেপাড়ায় তৃণমূল-বিজেপি সংঘর্ষে দু’পক্ষের ৮ জন আহত হয়েছে বলে খবর।

সূত্রের খবর, শনিবার কেমন ভোট হয়েছে তা নিয়ে রবিবার সকালে কোলেপাড়ায় কয়েক জনের মধ্যে বচসা শুরু হয়। বিজেপি-র অভিযোগ, এর পরেই পাড়ার এক যুবককে মারধোর করে কয়েক জন তৃণমূল কর্মী। ওই যুবক তাদের সমর্থক বলে দাবি করেছে বিজেপি।

উল্টে তৃণমূলের অভিযোগ, লোকজন নিয়ে তাদের কর্মীদের উপর চড়াও হয় বিজেপি কর্মীরা। মারধরের পাশাপাশি চলে ভাঙচুর। এই ঘটনায় দু’পক্ষের ৮ জন আহত হয়েছে বলে খবর। তাদের হাসপাতালে ভর্তি করা হয়।

এই ঘটনায় উত্তেজনা ছড়ায় এলাকায়। ভগবতীপুর বাজারে দোকানপাট বন্ধ হয়ে যায়। খবর পেয়ে চণ্ডীতলা থানার পুলিশ হাজির হয় সেখানে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সেখানে পুলিশ পিকেট বসানো হয়েছে। ঘটনায় কোনও অভিযোগ অবশ্য দায়ের করেনি কোনও দলই। কাউকে আটকও করা হয়নি বলে জানিয়েছে পুলিশ।

এই প্রসঙ্গে হুগলির তৃণমূল জেলা সভাপতি দিলীপ যাদব বলেন, ‘‘গতকাল চণ্ডীতলার ভগবতীপুরে বিজেপি-র কিছু উন্মত্ত সমর্থক আমাদের এক পঞ্চায়েত সদস্যের বাড়ি ভাঙচুর করে ও তাদের মারধর করে। বিজেপি চাইছে সব জায়গায় বিশৃঙ্খল তৈরি করতে। কিন্তু আমরা চাইছি মানুষকে সঙ্গে নিয়ে উন্নয়ন করা। বিজেপি-কে ২ মে মানুষ সব জবাব দিয়ে দেবেন।’’

অন্য দিকে এই ঘটনা নিয়ে বিজেপি-র রাজ্য কমিটির সদস্য ভাস্কর ভট্টাচার্য বলেন, ‘‘চণ্ডীতলায় একটা ঘটনা ঘটেছে। সেই ঘটনায় বিজেপি-র উপর দোষ চাপানো হচ্ছে। আসলে সব জায়গায় তৃণমূল পিছিয়ে পড়ছে। তাদের পায়ের তলার মাটি সরে যাচ্ছে। তাই তাদের নেত্রী এই ধরনের উস্কানিমূলক মন্তব্য করছেন। বিজেপি নেতাদের উপর হামলা হচ্ছে। এ সব করে কিছু হবে না। মানুষ ২ মে তাদের জবাব দেবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE