Advertisement
২৬ এপ্রিল ২০২৪
BJP

Bengal Polls 2021: রাতের অন্ধকারে বিজেপি প্রার্থীর ফ্লেক্সে আগুন দুষ্কৃতীদের, জামুড়িয়ায় উত্তেজনা

সোমবার ভোরে কাটাগড়িয়া গ্রামের বাগানপাড়া অঞ্চলে দেখা যায়, বিজেপি প্রার্থী তাপস রায়ের প্রচারে লাগানো ফ্লেক্সগুলি আগুনে ভস্মীভূত।

কাটাগড়িয়ার ঘটনাস্থলে তদন্তে পুলিশ।

কাটাগড়িয়ার ঘটনাস্থলে তদন্তে পুলিশ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২১ ১৯:৪৮
Share: Save:

পশ্চিম বর্ধমানের জামুড়িয়া বিধানসভার বিজেপি প্রার্থীর প্রচারের ফ্লেক্সে আগুন লাগানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। সোমবার ভোরে কাটাগড়িয়া গ্রামের বাগানপাড়া অঞ্চলে দেখা যায়, বিজেপি প্রার্থী তাপস রায়ের প্রচারে লাগানো ফ্লেক্সগুলি আগুনে ভস্মীভূত। অভিযোগ, তৃণমূল আশ্রিত স্থানীয় কিছু দুষ্কৃতী এই ঘটনার সঙ্গে জড়িত।

স্থানীয় বিজেপি কর্মীরা জানিয়েছেন, কয়েকদিন আগে রাতের অন্ধকারে কে বা কারা তাঁদের এলাকায় লাগানো বিভিন্ন ফ্লেক্স-ব্যানার-পোস্টার ছিঁড়ে এবং আগুন লাগিয়ে নষ্ট করে দিয়েছিল। ভোটের আগে এলাকার বিজেপি কর্মী-সমর্থদের বিভিন্নভাবে হুমকি দেওয়া হচ্ছে বলেও অভিযোগ।

বিজেপি সমর্থকেরা সোমবার ভোরে লক্ষ্য করেন, বাগনাপাড়া এলাকার রাস্তার উপর তাঁদের ঝোলানো ফ্লেক্সে কেউ বা কারা আগুন লাগিয়ে পুড়িয়ে নষ্ট করেছে। বিষয়টি লক্ষ্য করে তাঁরা জামুড়িয়া থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়।

প্রাথমিক তদন্তের পরে থানায় এ বিষয়ে একটি অভিযোগ দায়ের করা হয়। সোমবারের এই ঘটনা ঘিরে উত্তেজনা সৃষ্টি হয় কাটাগড়িয়া এলাকায়। যদিও তৃণমূলের তরফে ফ্লেক্সে আগুন লাগানোর অভিযোগ অস্বীকার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE