Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Bengal Polls: বিজেপি করার ‘অপরাধে’ জমির ফসল তছনছ, আরামবাগে অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

নিজস্ব সংবাদদাতা
আরামবাগ ১৯ এপ্রিল ২০২১ ১৭:১৫
ক্ষতিগ্রস্ত কৃষকের জমিতে বিজেপি সমর্থকদের জমায়েত।

ক্ষতিগ্রস্ত কৃষকের জমিতে বিজেপি সমর্থকদের জমায়েত।
নিজস্ব চিত্র।

বিজেপি করার ‘অপরাধে’ এক কৃষকের চাষের জমিতে তাণ্ডব চালিয়ে ফসল নষ্ট করে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। আরামবাগ থানায় এ বিষয়ে অভিযোগ দায়ের করেছে বিজেপি।

রবিবার রাতে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা আরামবাগের মলয়পুর অঞ্চলের পূর্ব হরিপুর গ্রামের কৃষক তথা বিজেপি সমর্থক অমলেন্দু ঘোষের কয়েক বিঘা জমির তরমুজ তছনছ করে দেয় বলে অভিযোগ। যদিও এই অভিযোগ তৃণমূলের পক্ষ থেকে অস্বীকার করা হয়েছে। জানা গিয়েছে, ভোটের পর থেকেই এলাকায় উত্তেজনা রয়েছে। ভোটগ্রহণ পর্ব শেষ হওয়ার পর ওই অঞ্চলে বিজেপি কর্মী-সমর্থকদের মারধরের ভয় দেখানো হচ্ছে বলেও অভিযোগ।

সোমবার সকালে অমলেন্দু জমিতে গিয়ে দেখেন তাঁর জমির সমস্ত ফসল নষ্ট করে দেয়া হয়েছে। গাছ থেকে তরমুজ ছিঁড়ে চারিদিকে ছড়িয়ে ছিটিয়ে ফেলে দেওয়া হয়েছে। এরপর ঘটনার খবর ছড়িয়ে পরতেই এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। খবর পেয়ে আরামবাগ থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Advertisement

অমলেন্দুর অভিযোগ, ভোটের পর থেকেই তাঁকে হুমকি দিচ্ছিলেন স্থানীয় তৃণমূল কর্মীদের একাংশ। যদিও স্থানীয় তৃণমূল নেতা স্বপন নন্দী অভিযোগ খারিজ করে জানান, কে বা কারা ফসল নষ্ট করেছে, তা না জেনেই তৃণমূলের বিরুদ্ধে একতরফা অভিযোগ করা হচ্ছে। তিনি বলেন, ‘‘বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের কারণেও তো এমন হতে পারে। সেটা পুলিশ দেখুক। এই ঘটনায় বিজেপি-র পক্ষ থেকে আরামবাগ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

আরও পড়ুন

Advertisement