Advertisement
২৭ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls: রানিনগরে জোটের মিছিলে হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, জখম ১৩

কংগ্রেস প্রার্থীর অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

নিজস্ব চিত্র।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২১ ০৩:০৪
Share: Save:

সংযুক্ত মোর্চার মিছিলে হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। মঙ্গলবার রানিনগরের সেনপাড়ায় বাম-কংগ্রেসের যৌথ মিছিলে তৃণমূলের দুষ্কৃতীরা ইট-পাটকেল, লাঠি নিয়ে হামলা চালায় বলে অভিযোগ। তৃণমূল যদিও পাল্টা অভিযোগ করেছে, জোটের মিছিল থেকেই তাদের কর্মীদের লক্ষ্য করে গালিগালাজ করা হয়। তারই প্রতিবাদ করতে গেলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। ঘটনায় উভয়ের মোট ১৩ জন জখম হয়েছে বলে দাবি দু’পক্ষের।

মঙ্গলবার সন্ধ্যায় রানিনগরের সেনপাড়ায় জোট সমর্থিত কংগ্রেস প্রার্থী ফিরোজা বেগমের প্রচার মিছিল বেরোয়। কংগ্রেসের দাবি, ওই মিছিলে হাজার দুয়েক লোক ছিল। ফিরোজার অভিযোগ, ‘‘তৃণমূলের দুষ্কৃতীরা পরিকল্পিত ভাবেই মিছিলের পিছনের দিকে হামলা করে। হঠাৎ ইট-পাটকেল, লাঠি নিয়ে চড়াও হয় দুষ্কৃতীরা। অতর্কিত ওই হামলায় ছত্রভঙ্গ হয়ে যায় মিছিল।’’ তাঁর আরও দাবি, দুষ্কৃতীদের ছোড়া ইটের আঘাতে গুরুতর জখম হয়েছেন জোটের ৮ কর্মী। ভিড়ের সুযোগ নিয়ে দুষ্কৃতীরা গা ঢাকা দেয় বলেও অভিযোগ তাঁর।

যদিও কংগ্রেস প্রার্থীর এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। রানিনগর বিধানসভার তৃণমূল প্রার্থী সৌমিক হোসেন বলেন, ‘‘জোটের মিছিল থেকেই তৃণমূলের কর্মী ও সমর্থকদের লক্ষ্য করে গালিগালাজ করা হচ্ছিল। তার প্রতিবাদ করতে গেলে উভয় পক্ষের সংঘর্ষ বাঁধে।’’ সংঘর্ষে তৃণমূলের ৫ জন জখম হয়েছে বলে অভিযোগ করেছেন সৌমিক। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC West Bengal Assembly Election 2021 Congresss
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE