Advertisement
২৫ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls: চুঁচুড়ায় লকেটের আপ্ত সহায়ককে চড় মারার অভিযোগ পুলিশের বিরুদ্ধে, প্রতিবাদ বিজেপি-র

ঘটনার পরে রবীন্দ্রনগর বাজারে যান লকেট। জি টি রোডের উপরে বসে পড়েন তিনি। লকেটের সঙ্গে যোগ দেন চন্দননগরের বিজেপি প্রার্থী দীপাঞ্জন গুহও।

বিক্ষোভ লকেটের।

বিক্ষোভ লকেটের। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২১ ১৩:১৭
Share: Save:

মঙ্গলবার যখন হুগলির ৮ কেন্দ্রে ভোটগ্রহণ চলছে, তখন হুগলিরই আর এক কেন্দ্র চুঁচুড়ায় পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠল। চুঁচুড়ার বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের আপ্ত সহায়ক বিবেক মিশ্রকে রাস্তায় প্রকাশ্যে চড় মারার অভিযোগ উঠল পুলিশের বিরুদ্ধে। এই ঘটনার প্রতিবাদে অনুগামীদের সঙ্গে নিয়ে জি টি রোড অবরোধ করেন লকেট।

বিজেপি-র অভিযোগ, মঙ্গলবার বিবেক নিজের বাইকে চুঁচুড়ার রবীন্দ্রনগর বাজারে যান। সেই সময় সেখানে উপস্থিত পুলিশ কর্মীদের সঙ্গে তাঁর বচসা হয়। তার পরেই এক পুলিশ কর্মী বিবেককে চড় মারেন বলে অভিযোগ।

সূত্রের খবর, কিছুক্ষণ পরেই নিজের অনুগামীদের নিয়ে রবীন্দ্রনগর বাজারে যান লকেট। সেখানে গিয়ে জি টি রোডের উপরে বসে পড়েন তিনি। লকেটের সঙ্গে এই বিক্ষোভ যোগ দেন চন্দননগরের বিজেপি প্রার্থী দীপাঞ্জন গুহও।

বিজেপি-র অভিযোগ, বিনা প্ররোচনায় গায়ে হাত তোলা হয়েছে বিবেকের। তৃণমূলের নির্দেশেই এই কাজ পুলিশ করেছে বলে অভিযোগ তাদের। বিজেপি প্রার্থী লকেট বলেন, ‘‘আমার আপ্ত সহায়ককে চড় মারা হয়েছে। দোষীকে শাস্তি দিতে হবে।’’ পুলিশের তরফে অবশ্য এই বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।

সূত্রের খবর, বিক্ষোভের ফলে জি টি রোডে যানজটের সৃষ্টি হয়। ঘটনাস্থলে আসেন চন্দননগর কমিশনারেটের সহকারী পুলিশ কমিশনার পলাশ ঢালি। তিনি পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন। তাঁকে ঘিরেও বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি কর্মী-সমর্থকরা। এই ঘটনায় পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। বেশ কিছুক্ষণ পরে অবরোধ তোলে বিজেপি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Locket chatterjee West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE