Advertisement
২৩ এপ্রিল ২০২৪
TMC

Bengal Polls: মিঠুনের রোড শো-এর দিনই হামলার অভিযোগ বিজেপি-র, পাল্টা অভিযোগ তৃণমূলের

বৃহস্পতিবার সলপ বটতলা মোড় থেকে জাপানি গেট পর্যন্ত রোড শো-তে অংশ নেন মিঠুন চক্রবর্তী।

বাইক পড়ে রাস্তায়।

বাইক পড়ে রাস্তায়। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
জাঙ্গিপাড়া শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২১ ২০:৩৫
Share: Save:

বৃহস্পতিবার ডোমজুড়ের বিজেপি প্রার্থী রাজীব বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে রোড শো করতে হাজির হয়েছিলেন মিঠুন চক্রবর্তী। সেই রোড শো-এর পরেই বিজেপি কর্মীদের উপর হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। এই ঘটনার কিছু ক্ষণ পরেই বিজেপি কর্মীরা তৃণমূল কর্মীদের উপর চড়াও হয় বলে অভিযোগ ওঠে। এ বার ঘটনাস্থল সলপ মোড়। তৃণমূলের অভিযোগ, সেখানে মোটর বাইক ভাঙচুর করে বিজেপি সমর্থকরা।

বৃহস্পতিবার সলপ বটতলা মোড় থেকে জাপানি গেট পর্যন্ত রোড শো-তে অংশ নেন মিঠুন চক্রবর্তী। কর্মসূচি শেষ হওয়ার পরেই বিকেল ৪টে নাগাদ বাঁকড়া কবরপাড়া এলাকায় বিজেপি-র কর্মী সমর্থকদের উপর একদল তৃণমূল আশ্রিত দুষ্কৃতী চড়াও হয় বলে অভিযোগ। বিজেপি দাবি করে, দলের একাধিক গাড়ি ভাঙচুর করা হয়েছে। পরিস্থিতি সামাল দিতে হাজির হয় বিশাল পুলিশ বাহিনী। উত্তেজনা প্রশমিত করে পুলিশ জমায়েত সরিয়ে দেয়। কিছু ক্ষণের মধ্যেই ফের উত্তেজনা ছড়ায় সলপ মোড়ে।

সেখানে বিজেপি কর্মীরা হামলা চালায় বলে অভিযোগ তোলে তৃণমূল। অভিযোগ, তৃণমূল কর্মীদের মারধর করা হয়। ভাঙচুর করা হয় বাইক। ঘটনাস্থলে পুলিশ এসে লাঠিচার্জ করে হামলাকারীদের ওপর। আটক করা হয় বেশ কয়েকজনকে।

ডোমজুড় কেন্দ্রের তৃণমূল প্রার্থী কল্যাণ ঘোষ বলেন, ‘‘বিজেপি নাটক করছে। নিজেরাই নিজেদের গাড়ি ভেঙে তৃণমূলের উপর দোষ চাপাচ্ছে।’’ মমতা বন্দ্যোপাধ্যায়ের সভা ছিল বৃহস্পতিবার। সেই সভার প্রচারের গাড়িও বিজেপি ভাঙচুর করে বলে অভিযোগ করেন তিনি। এরপরেও তাঁর দাবি, ‘‘এসব করে লাভ হবে না। তৃণমূল জিতবে।’’

বিজেপি-র ডোমজুড় এক নম্বর মণ্ডলের সভাপতি অনুপ নস্করের অভিযোগ, ‘‘তৃণমূল কর্মীরা বারেবারে এলাকায় অশান্তি ছড়াচ্ছে। মিঠুন চক্রবর্তীর মিছিলে আসা বিজেপি কর্মীদের গাড়ি ভাঙচুর করেছে তৃণমূল। তবে এ সব করে নিজেদের ভাবমূর্তিই নষ্ট করছে ঘাসফুল শিবির। মানুষের রায় গেরুয়া শিবিরের পক্ষেই যাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE