Advertisement
১৯ এপ্রিল ২০২৪
West Bengal Election 2021

সিবিআই হানা নিয়ে ঠাকুরনগরের জনসভায় কি মুখ খুলবেন অভিষেক, জল্পনা তুঙ্গে

সোমবার তাঁর শ্যালিকার বাড়ি যায় সিবিআই। স্ত্রী রুজিরার সঙ্গেও কথা বলেন সিবিআইয়ের আধিকারিকরা। এ বিষয়ে এখনও পর্যন্ত নীরবই থেকেছেন অভিষেক।

অভিষেকের ঠাকুরনগরের জনসভা নিয়ে তুঙ্গে জল্পনা।

অভিষেকের ঠাকুরনগরের জনসভা নিয়ে তুঙ্গে জল্পনা। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২১ ০৯:৫৭
Share: Save:

কয়লা কাণ্ডে ইতিমধ্যেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে গিয়েছে সিবিআই। জেরা করেছে স্ত্রী রুজিরা এবং শ্যালিকা মেনকা গম্ভীরকেও। তা নিয়ে এখনও টানাপড়েন অব্যাহত। বুধবার সিবিআই হানা নিয়ে হুগলির সাহাগঞ্জের ডানলপ মাঠ থেকে তোপ দেগেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি মুখ খুললেও এ নিয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি অভিষেক নিজে। বৃহস্পতিবারই উত্তর ২৪ পরগনার ঠাকুরনগরে জনসভা করতে যাচ্ছেন তিনি। তাঁর বাড়িতে সিবিআই যাওয়ার পর এই প্রথম তাঁর কোনও জনসভা। সেখান থেকে অভিষেক কি মুখ খুলবেন এ বিষয়ে?

এর আগে যেখানেই জনসভায় গিয়েছেন, তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে বার বার বিজেপি-কে আক্রমণ করেছেন। বিভিন্ন জনসভায় বিজেপি-র নেতা নেত্রীদের মুখে ‘তোলাবাজ ভাইপো’ কথাটাও উঠে এসেছে। তার পাল্টা জবাবও দিতে দেখা গিয়েছে অভিষেককে।

রবিবার তাঁর বাড়ি ‘শান্তিনিকেতন’-এ নোটিস দিতে গিয়েছিল সিবিআই। সে দিন এ নিয়ে টুইটও করেন। তার পর সোমবার তাঁর শ্যালিকার বাড়ি যায় সিবিআই। স্ত্রী রুজিরার সঙ্গেও কথা বলেন সিবিআইয়ের আধিকারিকরা। কিন্তু এ বিষয়ে এখনও পর্যন্ত নীরবই থেকেছেন অভিষেক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE