Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Suvendu Adhikari

Bengal Polls: মমতা-লকেটের পর তারাপীঠে পুজো দিলেন শুভেন্দু অধিকারী

শনিবার তারাপীঠের মন্দিরে এসেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর রবিবার তারাপীঠের মন্দিরে পুজো দিতে এলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।

১০৮টি জবা ও পদ্মের মালা দিয়ে তিনি পুজো দেন।  -নিজস্ব ছবি।

১০৮টি জবা ও পদ্মের মালা দিয়ে তিনি পুজো দেন। -নিজস্ব ছবি।

নিজস্ব সংবাদদাতা :
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২১ ১৬:৪৮
Share: Save:

ভোটের বাজারে মা তারার আর্শীবাদ পেতে শনিবার তারাপীঠের মন্দিরে এসেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর রবিবার তারাপীঠের মন্দিরে পুজো দিতে এলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। ভোটের প্রচারে বীরভূমে এসেছিলেন শিশিরপুত্র। রামপুরহাটের গাঁধী ময়দানে এক প্রচার সভায় অংশ নেন তিনি। পরে যান হাসন এলাকার তারাপীঠ বেসিক মোড়ে। সেখানও হাসন কেন্দ্রের বিজেপি প্রার্থীর হয়ে প্রচারে শামিল হন তিনি। দু’টি প্রচার শেষ করে তারাপীঠ মন্দিরে যান তিনি।

সেখানেই বেশকিছু ক্ষণ ধরে পুজো দেন শুভেন্দু। কোভিডবিধির কারণ শুভেন্দুর মন্দিরে থাকার সময় আর কাউকে সেখানে ঢুকতে দেওয়া হয়নি।১০৮টি জবা ও পদ্মের মালা দিয়ে তিনি পুজো দেন। তারাপীঠে পুজো দিয়েই নন্দীগ্রামের বিজেপি প্রার্থী প্রচারের উদ্দেশ্যে যান ময়ূরেশ্বরে। সেখানে মল্লারপুর নিমিড়তলা মাঠে এক নির্বাচনী সভা করে নিজের প্রচার শেষ করেন শুভেন্দু। শেষ দফায় আগামী ২৯ এপ্রিল নির্বাচন বীরভূম জেলার সব ক’টি আসনে। তারই প্রচারে আপাতত রাজ্য রাজনীতির তাবড় নেতারা রয়েছেন বীরভূমে। আর সবাই মাথা ঠেকিয়ে যাওয়ার চেষ্টা করছেন তারাপীঠের মন্দিরে। শনিবার তারাপীঠের মন্দিরে পুজো দেন মুখ্যমন্ত্রী। মমতা পৌঁছনোর কিছুক্ষণ আগেই তারাপীঠে পুজো দেন বিজেপি সাংসদ তথা চুঁচুড়া আসনের প্রার্থী লকেট চট্টোপাধ্যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suvendu Adhikari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE