Advertisement
২৪ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls: বিজেপি প্রার্থীর প্রচারের আগে নানুরে বোমাবাজি, অভিযুক্ত তৃণমূল, পদ্মকেই দায়ী করছে জোড়া ফুল

ঘটনার পরে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়৷ টহলদাড়ি চালানো হচ্ছে। তদন্ত শুরু করেছে বোলপুর থানার পুলিশ। এই ঘটনায় ৫ জনকে আটক করেছে পুলিশ।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নানুর শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২১ ১১:০৬
Share: Save:

ভোটের আগে ফের বোমাবাজির ঘটনায় উত্তপ্ত হয়ে উঠল বীরভূমের নানুর। বিজেপি প্রার্থীর প্রচারের আগেই বোমাবাজি করে এলাকায় আতঙ্কের পরিবেশ তৈরি করার চেষ্টার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। শাসক দল উল্টে আবার এই বোমাবাজির জন্য বিজেপি-কেই দায়ী করেছে। সব মিলিয়ে আতঙ্কের পরিবেশ নানুরে।

নানুর বিধানসভার অন্তর্গত বোলপুর থানার সিঙ্গিগ্রাম পঞ্চায়েতের ঘিদহ-তে সোমবার প্রচারের কথা রয়েছে নানুর কেন্দ্রের বিজেপি প্রার্থী তারক সাহার। তার আগে এলাকায় আতঙ্কের পরিবেশ তৈরি করার জন্য রবিবার রাতে দফায় দফায় বোমাবাজি করার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে।

বিজেপি আরও অভিযোগ করেছে, রবিবার নানুরের সাঁওতা গ্রাম পঞ্চায়েতের বড়া গ্রামে বিজেপি প্রার্থী প্রচার করতে গিয়েছিলেন। সেই সময়ও তাঁকে বাধার মুখে পড়তে হয়। এমনকি দু’রাউন্ড গুলি চালানো হয় বলেও অভিযোগ। ফের নতুন করে প্রার্থী আসার আগেই বোমাবাজি করে এলাকায় চাপা আতঙ্কের পরিবেশ তৈরি করতে চাইছে তৃণমূল, এমনটাই অভিযোগ বিজেপি-র।

যদিও দলের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে তৃণমূলের পাল্টা অভিযোগ, বিজেপি-র লোকজন নিজেরাই বোমাবাজি করে, গণ্ডগোল করে এলাকায় অশান্তি করছে। তাদের কর্মীদের বাড়ি ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ। ১ কর্মী আহত বলেও দাবি তাদের।

এই ঘটনার পরে রবিবার রাতেই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়৷ টহলদাড়ি চালানো হচ্ছে। তদন্ত শুরু করেছে বোলপুর থানার পুলিশ। এই ঘটনায় ৫ জনকে আটক করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC Nanoor West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE