Advertisement
২৬ এপ্রিল ২০২৪
TMC MLA

Bengal Polls: শপথ নিয়ে বিরোধী দলের কর্মীদের সঙ্গে দেখা করতে গেলেন রানিগঞ্জের তৃণমূল বিধায়ক

ভোট পরবর্তী হিংসা, দোষারোপ, পাল্টা দোষারোপের মধ্যেই অন্য রকম ছবি দেখা গেল পশ্চিম বর্ধমান জেলার রানিগঞ্জ বিধানসভায়।

বিরোধী দলের কর্মীদের বাড়িতে তৃণমূল বিধায়ক।

বিরোধী দলের কর্মীদের বাড়িতে তৃণমূল বিধায়ক। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রানিগঞ্জ শেষ আপডেট: ০৮ মে ২০২১ ১৬:২৬
Share: Save:

ভোট পরবর্তী হিংসা, দোষারোপ, পাল্টা দোষারোপের মধ্যেই অন্য রকম ছবি দেখা গেল পশ্চিম বর্ধমান জেলার রানিগঞ্জ বিধানসভায়। সেখানকার তৃণমূল বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায় শপথ নেওয়ার পর দলীয় কার্যালয়ে যাননি। বদলে তিনি দেখা করতে গিয়েছিলেন বিরোধী দলের সেই সব রাজনৈতিক কর্মীদের বাড়ি, যাঁরা ভোট পরবর্তী হিংসায় ক্ষতিগ্রস্ত হয়েছেন।

ভোটের ফল প্রকাশের পর আসানসোল বিধানসভার বিভিন্ন এলাকা থেকেই বিক্ষিপ্ত হিংসার অভিযোগ উঠেছিল। এ নিয়ে রাজ্য রাজনীতিতে চর্চাও চলছে বিস্তর। সে সময়ই বিরোধী দলের কর্মীদের পাশে দাঁড়ালেন তাপস। তৃণমূলের এই বিধায়ক শনিবার সিপিএম-সহ অন্য বিরোধী দলের কর্মীদের বা়ড়ি গিয়েছিলেন। তাঁদের আশ্বস্ত করে তাপস বলেছেন, ‘‘কোনও রকম অসুবিধা হলে আমাকে ফোন করবেন।’’ কেউ হামলা করলে সঙ্গে সঙ্গে তাঁকে জানানোর পরামর্শও দিয়েছেন তিনি।

ওই এলাকায় ভোট পরবর্তী হিংসা নিয়ে তাপস বলেছেন, ‘‘এই সব ঘটনার সঙ্গে যুক্তরা ভোটের আগে তৃণমূলের হয়ে কাজ করেনি। অন্য রাজনৈতিক দলের ছত্রছায়ায় কাজ করছিল। ফলাফল ঘোষণার পর তারাই আবির মেখে, পটকা ফাটিয়ে, মিষ্টি বিতরণ করে নিজেকে তৃণমূল প্রমাণের চেষ্টা চালাচ্ছে। এই ধরনের অশান্তিমূলক কাজ তাদেরই করা। আমরা এ সব বরদাস্ত করব না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raniganj TMC MLA
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE