Advertisement
২৩ এপ্রিল ২০২৪
TMC

Bengal Polls: বোলপুরে মনোনয়ন জমা দিতে গিয়ে ‘বিশৃঙ্খলা’, এসডিও অফিসে ঢুকলেন তৃণমূল কর্মীরা

সোমবার মিছিল করে বোলপুরের এসডিও অফিসে মনোনয়ন জমা দিতে যান বীরভূমের ৩ তৃণমূল প্রার্থী চন্দ্রনাথ সিংহ, বিধানচন্দ্র মাঝি ও অভিজিৎ সিংহ।

এসডিও অফিসের বাইরে বিশৃঙ্খলা।

এসডিও অফিসের বাইরে বিশৃঙ্খলা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২১ ১৭:৪০
Share: Save:

দলীয় প্রার্থীরা মনোনয়ন জমা দিয়ে যাচ্ছেন। সঙ্গে মিছিল করে যাচ্ছেন কর্মী-সমর্থকরা, এমন ছবি তো হামেশাই দেখা যায়। কিন্তু এমনই এক মিছিল ঘিরে বিশৃঙ্খলা দেখা দিল বোলপুরে। নিয়মের তোয়াক্কা না করে ১৪৪ ধারা উপেক্ষা করে তৃণমূল সমর্থকরা বোলপুরের এসডিও অফিসে ঢুকে পড়েন বলে অভিযোগ। এই ঘটনায় পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।

সোমবার মিছিল করে বোলপুরের এসডিও অফিসে মনোনয়ন জমা দিতে যান বীরভূমের ৩ তৃণমূল প্রার্থী বোলপুরের চন্দ্রনাথ সিংহ, নানুরের বিধানচন্দ্র মাঝি ও লাভপুরের অভিজিৎ সিংহ। মিছিলের সঙ্গে ব্যান্ড বাজিয়ে রীতিমতো উৎসব করতে করতে আসেন কর্মী-সমর্থকরা। বোলপুরের এসডিও অফিসে পৌঁছনোর পরেই শুরু হয় বিশৃঙ্খলা।

সূত্রের খবর, প্রশাসনের তরফে এসডিও অফিস থেকে ২০০ মিটার দূরে ২টি ব্যারিকেড করা হয়েছিল। সেই ব্যারিকেডকে উপেক্ষা করেই তৃণমূল কর্মীরা এসডিও অফিসে ঢুকে পড়েন বলে অভিযোগ। পুলিশ থাকলেও তাঁরা তাঁদের আটকাতে পারেননি বলেই জানা হয়েছে।

যদিও এই বিষয়ে বোলপুরের তৃণমূল প্রার্থী চন্দ্রনাথ সিংহ বলেন, ‘‘এসডিও অফিসে ঢোকা ও বেরনোর একটাই রাস্তা। তাই এই সমস্যা হয়েছে। আমরা কর্মীদের সরিয়ে দিচ্ছি।’’ কিছুক্ষণ পরে অবশ্য পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। নিজেদের মনোনয়নও জমা দেন ৩ তৃণমূল প্রার্থী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Bolpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE