Advertisement
০৭ মে ২০২৪
Sitalkuchi

Bengal Polls: শীতলকুচির ঘটনার প্রতিবাদে রাস্তায় নামল তৃণমূল, এসইউসিআই

চতুর্থ দফার ভোটে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে ৪ জনের মৃত্যু হয় শীতলকুচিতে। তারই প্রতিবাদে রবিবার কোচবিহার শহরে ধিক্কার মিছিল করল এসইউসিআই।

 কোচবিহার শহরে ধিক্কার মিছিল করল তৃণমূল।

কোচবিহার শহরে ধিক্কার মিছিল করল তৃণমূল।

নিজস্ব সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২১ ১৭:১৫
Share: Save:

কোচবিহারের শীতলকুচির ঘটনায় রাজ্য জুড়ে কালো দিন পালন করছে তৃণমূল। প্রতিবাদও চলছে দিকে দিকে। তৃণমূলের পাশাপাশি এই ঘটনার প্রতিবাদ জানিয়ে রাস্তায় নেমেছে এসইউসিআই, কংগ্রেস। শনিবার চতুর্থ দফার ভোটে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে ৪ জনের মৃত্যু হয় শীতলকুচিতে। তারই প্রতিবাদে রবিবার কোচবিহার শহরে ধিক্কার মিছিল করল এসইউসিআই।

এসইউসিআই-এর জেলা কমিটির সম্পাদক মণ্ডলীর সদস্য অসিত দে বলেন, “শীতলকুচিতে কেন্দ্রীয় বাহিনীর অভিযুক্ত জওয়ানদের গ্রেফতার করতে হবে এবং উপযুক্ত শাস্তি দিতে হবে।” একই সঙ্গে তাঁর দাবি, নির্বাচন কমিশনকে শান্তিপূর্ণ এবং সুষ্ঠুভাবে ভোট পরিচালনা করতে হবে। অসিত আরও বলেন, “এটা নজিরবিহীন। এ ধরনের ঘটনা ভারতের কোথাও ঘটেনি। ঠান্ডা মাথায় গুলি চালানো হয়েছে সাধারণ গ্রামবাসীদের উপর। এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের দাবি জানাচ্ছি।”

অন্য দিকে, এই ঘটনার প্রতিবাদে আসানসোল রোড অবরোধ করে বিক্ষোভ দেখান তৃণমূলের পরিবহণ শ্রমিক ইউনিয়নের কর্মীরা। কালো ব্যাজ পরে দলের ঝান্ডা নিয়ে বেশ কিছুক্ষণ বিক্ষোভ অবস্থান করেন তাঁরা। রাজু অহলুওয়ালিয়ার নেতৃত্বে আসানসোল সিটি বাস স্ট্যান্ডের সামনে রবিবার সকালে প্রতিবাদ জানান পরিবহণ শ্রমিকরা।

মেদিনীপুর সদর শহরে প্রতিবাদ মিছিল করে তৃণমূল। সবং ব্লক তৃণমূলের পক্ষ থেকেও প্রতিবাদ জানানো হয়। মিছিলে উপস্থিত ছিলেন সবং বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মানস ভুঁইয়া, বিধায়ক গীতারানি ভুঁইয়া এবং ব্লক সাধারণ সম্পাদক আবু কালাম বক্স।

আসানসোলের বারাবনি বিধানসভা কেন্দ্রেও প্রতিবাদ মিছিল বার করেন তৃণমূলের কর্মীরা। কালো ব্যাজ পরে তাঁরা প্রতিবাদ করেন। তৃণমূলের ব্লক সভাপতি অসিত সিংহ জানান, এলাকার সব জায়গাতেই তাঁরা প্রতিবাদ কর্মসূচি চলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

West Bengal Assembly Election 2021 SUCI Sitalkuchi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE