Advertisement
৩০ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls: মিতালিকে কলা খাইয়ে, পুজো দিয়ে প্রচার শুরুকরলেন মিতালি

এবার ভোটের বাজারে বহু প্রার্থী মন্দির-মসজিদে ‘মাথা ঠুকে’ তার পর প্রচার শুরু করছেন। প্রায় সেই পথ ধরলেও একটু অন্য ভাবে প্রচার শুরু করলেন ধূপগুড়ির বর্তমান বিধায়ক তথা এবারের তৃণমূল প্রার্থী মিতালি।

হাতিকে পুজো করে প্রচারে নামলেন মিতালি।

হাতিকে পুজো করে প্রচারে নামলেন মিতালি। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জলপাইগুড়ি শেষ আপডেট: ১৭ মার্চ ২০২১ ২১:২০
Share: Save:

এক মিতালিকে পুজো করে প্রচার শুরু আর এক মিতালির। ধূপগুড়ির তৃণমূল প্রার্থী মিতালি রায় প্রচার শুরু করলেন। সেই কর্মসূচিতে নামার আগে ধূপগুড়িতে গধেয়ারকুঠি বিটের এক কুনকি হাতির পুজো করেন তিনি। ওই হাতিটির নামওমিতালি। এক মাস পর পঞ্চম দফায় আগামী ১৭ এপ্রিল ভোট ধূপগুড়িতে। কিন্তু এখন থেকেই ময়দানে নেমে পড়েছেন তিনি।

এবার ভোটের বাজারে বহু প্রার্থী মন্দির-মসজিদে ‘মাথা ঠুকে’ তার পর প্রচার শুরু করছেন। প্রায় সেই পথ ধরলেও একটু অন্য ভাবে প্রচার শুরু করলেন ধূপগুড়ির বর্তমান বিধায়ক তথা এবারের তৃণমূল প্রার্থী মিতালি। বন দফতরের একটি পোষ্যকুনকি হাতিকে পুজো করে তাকে তার প্রিয় ফল কলা দিয়ে পেট-পুজো করিয়ে জনসংযোগে বার হন তিনি।

কুনকি মিতালির পুজো করে তৃণমূল প্রার্থী মিতালি বলেন,“হাতির মধ্যেও ভগবান বিরাজ করেন। তাই আজকে হাতি পুজো করে প্রচার শুরু করলাম।”হাতি পুজো করে তিনি ধূপগুড়ি এলাকার গধেয়ারকুঠি গ্ৰাম পঞ্চায়েত ও ঝাড়আলতা ২ গ্ৰামপঞ্চায়েত এলাকার গাড়িয়ালটারি ডাউকিমারি এলাকায় প্রচার সারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC elephant West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE