Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Bengal Polls: প্রচারে খিচুড়ি রাঁধলেন লকেট, অসিত বাজালেন ঢাক, পুজো ঘিরেই ভোটের জমজমাট প্রচার চুঁচুড়ায়

নিজস্ব সংবাদদাতা
হুগলি ২১ মার্চ ২০২১ ২১:৪৮
Save
Something isn't right! Please refresh.
প্রচারে লকেট চট্টোপাধ্যায় এবং অসিত মজুমদার।

প্রচারে লকেট চট্টোপাধ্যায় এবং অসিত মজুমদার।
নিজস্ব চিত্র।

Popup Close

দু’জনকেই বেছে নিয়েছেন চুঁচুড়া বিধানসভা কেন্দ্রের ভোটাররা। বিজেপি-র লকেট চট্টোপাধ্যায় জিতেছিলেন গত লোকসভা নির্বাচনে। আবার তাঁর প্রতিপক্ষ অসিত মজুমদার ২০১১ সাল থেকে চুঁচুড়া বিধানসভা কেন্দ্রেরই জয়ী বিধায়ক। লড়াই যে সেয়ানে সেয়ানে তা আগেই বুঝেছিলেন রাজনৈতিক পর্যবেক্ষকরা। দেখা গেল প্রচারের ক্ষেত্রেও কেউ কাউকে এক তরফা জমি ছেড়ে দিলেন না। রবিবার চুঁচুড়া বিধানসভা কেন্দ্রে একসঙ্গে ভোটের প্রচারে নামলেন লকেট এবং অসিত। অদ্ভুত ভাবে তাঁদের প্রচারের ভাবনাও একরকম। দু’জনেই স্থানীয় পুজোমণ্ডপ থেকে শুরু করলেন ভোটের প্রচার।

শনিবার থেকেই এলাকায় দু’টি বড় পুজো শুরু হয়েছে। রবীন্দ্রনগর বাজারের শনি পুজো এবং তালডাঙার রাজরাজেশ্বরী পুজো। এই দু’টি পুজোতেই দুই প্রার্থীকে দেখা গেল কোমর বেঁধে প্রচারে নামতে।

শুক্রবার চুঁচুড়া মহকুমা শাসকের কাছে মনোনয়ন দাখিল করেছেন লকেট। রবিবার সকালেই চুঁচুড়া এলাকার বিভিন্ন বাজার ঘুরে তিনি জনসংযোগ শুরু করেন। ব্যান্ডেল বাজার, চক বাজার, রবীন্দ্রনগর বাজার, খরুয়া বাজার, মল্লিক কাশেম হাট-সহ বিভিন্ন বাজারে যান লকেট। এর মধ্যে রবীন্দ্রনগরে শনি পুজোর অনুষ্ঠানে যোগ দেন লকেট। ভোগের খিচুড়ি রান্না হচ্ছিল। সেখানে পৌঁছে নিজেই খিচুড়ি রান্নায় হাত লাগান তিনি। এ ছাড়া সারাদিন প্রচারের পাশাপাশি কর্মিসভা এবং পথসভাও করেন লকেট। তার আগে শনিবার সন্ধ্যায় ব্যান্ডেল ও চুঁচুড়ার কয়েকটি মন্দিরের ঘুরেও প্রচার করেন বিজেপি প্রার্থী।

Advertisement

রবিবার সকালে অসিত পৌঁছে যান তালডাঙায়। শনিবার থেকে সেখানে শুরু হয়েছে রাজরাজেশ্বরী পুজো। স্থানীয় এই পুজো ঘিরে রীতিমতো উৎসবের চেহারা নেয় এলাকা। চারদিন ধরে মেলাও হয়। রবিবার ছিল অষ্টমী। কুমারী পুজো চলছিল মন্দিরে। চুঁচুড়ার তৃণমূল প্রার্থী অসিত পুজোর মণ্ডপে পৌঁছেই ঢাক কাঁধে তুলে নেন। এ বার ৭৪ বছরে পড়েছে এই পুজো। সেখানেই প্রতিমা দর্শন ও ভোট প্রচার সেরে নেন অসিত।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement