Advertisement
০৭ মে ২০২৪
central force

রাজ্যে আসছেন পুলিশ পর্যবেক্ষক বিকাশ দুবে, ৩ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী এল কলকাতায়

বিকাশ দুবের পাশাপাশি অজয় নায়েককেও এ রাজ্যের পুলিশ পর্যবেক্ষকের দায়িত্ব দিয়েছে নির্বাচন কমিশন।

৩ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী এল কলকাতায়

৩ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী এল কলকাতায়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২১ ২১:০৯
Share: Save:

রাজ্যে আসছেন বিধানসভা ভোটে নিযুক্ত পুলিশ পর্যবেক্ষক বিকাশ দুবে। তিনি ২০১৯ সালেও লোকসভা ভোটে এ রাজ্যে পর্যবেক্ষকের দায়িত্ব সামলেছেন। নির্বাচনের আর বেশি দিন বাকি নেই। ২৭ মার্চ প্রথম দফার ভোট। তার আগেই রাজ্যের আইনশৃঙ্খলার পরিস্থিতি খতিয়ে দেখতে চাইছেন বিকাশ। কথা বলতে পারেন পুলিশ এবং প্রশাসনিক আধিকারিকদের সঙ্গেও। ভোট প্রস্তুতি কতটা এগিয়েছে, সে বিষয়ে রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিক (সিইও)-এর দফতরের কর্তাদের সঙ্গেও আলোচনা হওয়ার সম্ভাবনা রয়েছে।

বিকাশ দুবের পাশাপাশি অজয় নায়েককেও এ রাজ্যের পুলিশ পর্যবেক্ষকের দায়িত্ব দিয়েছে নির্বাচন কমিশন।

কমিশন সূত্রে খবর, সব ঠিকঠাক থাকলে রবিবার রাজ্যে পা রাখতে পারেন বিকাশ। ইতিমধ্যেই জেলায় জেলায় কেন্দ্রীয় বাহিনীর রুট মার্চ শুরু হয়ে গিয়েছে। কয়েক দিনের মধ্যে ধাপে ধাপে ১২৫ কোম্পানি বাহিনী পৌঁছে যাবে। আজ, শনিবার কলকাতায় পৌঁছেছে তিন কোম্পানি আধা সেনা। এ দিন মোট ১০ কোম্পানি কেন্দ্রীয় বহিনী এসেছে রাত পর্যন্ত। তার মধ্যে বারাসত, বসিরহাট, বনগাঁ, কলকাতা-সহ বিভিন্ন জায়গায় বাহিনী পৌঁছে গিয়েছে। রাতে আরও কয়েক কোম্পানি কেন্দ্রীয় বাহিনী পৌঁছনোর কথা শিলিগুড়িতে। সেখান থেকে দার্জিলিং এবং কালিম্পঙে যাওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE