Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

WB Election Result: মমতা কালীঘাটে, হলদিয়ায় শুভেন্দু,নন্দীগ্রামে মিনাক্ষী বললেন, ‘গণতন্ত্র জিতবে’

নিজস্ব সংবাদদাতা
নন্দীগ্রাম ০২ মে ২০২১ ০৮:৪০
গণনাকেন্দ্রের বাইরে মিনাক্ষী মুখোপাধ্যায়।

গণনাকেন্দ্রের বাইরে মিনাক্ষী মুখোপাধ্যায়।
—নিজস্ব চিত্র।

প্রতিপক্ষ দুই হেভিওয়েট প্রার্থী। তার মধ্যেও জায়গা করে নিয়েছেন তিনি। তবে হার-জিত নিয়ে ভাবছেন না নন্দীগ্রামে সংযুক্ত মোর্চার প্রার্থী মিনাক্ষী মুখোপাধ্যায়। তাঁর মতে ভোটের ফলাফল যা-ই হোক না কেন, শেষ পর্যন্ত মানুষের গণতান্ত্রিক অধিকারেরই জয় হবে।

সোমবার সকালে রাজ্যের ২৯২টি আসনের ফল ঘোষণা হলেও, নন্দীগ্রামের উপর নজর আটকে সকলের। কারণ সেখানে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মুখোমুখি লড়াইয়ে তাঁরই ছত্রছায়ায় বেড়ে ওঠা শুভেন্দু অধিকারী। তবে সেখানে তৃতীয় পক্ষ হিসেবে রয়েছেন মিনাক্ষী।

মমতা বা শুভেন্দুর কেউই রবিবার নন্দীগ্রামে নেই। বরাবরের মতো কালীঘাটের বাড়িতেই রয়েছেন মমতা। শুভেন্দু রয়েছেন হলদিয়ায়। তবে মিনাক্ষী কিন্তু সকাল সকালই গণনাকেন্দ্রে পৌঁছে গিয়েছেন। সেখানে সংবাদমাধ্যমের মুখোমুখি হলে তাঁকে প্রশ্ন করা হয়, দুই হেভিওয়েট প্রার্থীর মধ্যে নিজেকে কোথায় দেখছেন তিনি। এক কথায় জবাব দেন মিনাক্ষী, ‘‘মানুষের গণতান্ত্রিক অধিকারের জয় হবে।’’

Advertisement

সকাল ৮টা থেকে রাজ্যের ভোটগণনা শুরু হয়েছে। নন্দীগ্রামে প্রথমে পোস্টাল ব্যালট গণনার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মোট ১৭ রাউন্ডে গণনা হবে। ২১টি টেবিলে আলাদা আলাদা করে গণনা করবেন ভোটকর্মীরা।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement