Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Sheoraphuli

West Bengal Polls 2021: মোদীর ছবি ছেঁড়া হল শেওড়াফুলিতে, তৃণমূলের দিকে অভিযোগের তির

ট্যাবলোর ফ্লেক্সে নরেন্দ্র মোদী, জে পি নড্ডা এবং দিলীপ ঘোষের ছবি লাগানো ছিল। তবে সে সব ছবিই ছিঁড়ে ফেলা হয় রাতের অন্ধকারে।

ছিঁড়ে ফেলা হয়েছে বিজেপি-র ফ্লেক্স।

ছিঁড়ে ফেলা হয়েছে বিজেপি-র ফ্লেক্স। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শেওড়াফুলি শেষ আপডেট: ০৭ মার্চ ২০২১ ১৮:১৭
Share: Save:

শেওড়াফুলিতে বিজেপি-র ট্যাবলোয় লাগানো ফ্লেক্স ছিঁড়ে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। গোটা ঘটনার তদন্তে নেমেছে শেওড়াফুলি ফাঁড়ির পুলিশ।

বিজেপি সূত্রে খবর, শেওড়াফুলি চারাবাগান এলাকায় দলের রাজনৈতিক কর্মসূচি ‘আর নয় অন্যায়’-এ ট্যাবলো রাখা ছিল। কলকাতা এবং হুগলি জেলায় প্রচারের জন্যই তা তৈরি করা হয়েছিল। ওই ট্যাবলোর ফ্লেক্সে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, দলের সর্বভারতীয় সভাপতি জে পি নড্ডা এবং রাজ্য সভাপতি দিলীপ ঘোষের ছবি লাগানো ছিল। তবে সে সব ছবিই ছিঁড়ে ফেলা হয় রাতের অন্ধকারে। রবিবার সকালে তা দেখতে পান বিজেপি কর্মীরা। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেন তাঁরা।

খবর পেয়ে শেওড়াফুলি ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে যায়। ট্যাবলোর ছবি তুলে নিয়ে যান পুলিশকর্মীরা। বিজেপি শেওড়াফুলি মণ্ডলের সভাপতি স্নেহাশিস মহন্তর অভিযোগ, ‘‘রাতের অন্ধকারে তৃণমূলই এ কাজ করেছে। ট্যাবলোর মধ্যে ল্যাপটপ, মাইক সিস্টেম ছিল, সেগুলি চুরি হয়নি। তবে ফ্লেক্স ছেঁড়া হয়েছে। বিভিন্ন এলাকায় বিজেপি-র প্রচারে এ ভাবেই বাধা দেওয়ার চেষ্টা করছে তৃণমূল।’’

বিজেপি-র এই অভিযোগ অস্বীকার করেছেন শেওড়াফুলির তৃণমূ্ল নেতৃত্ব। তৃণমূল নেতা সুবীর ঘোষের দাবি, ‘‘ওদের এখন অনেক নতুন নেতা হয়েছে, তাই অনেক গোষ্ঠী। পুরনোদের সঙ্গে নতুনদের বিবাদ চলছে। তার জেরেই এই ঘটনা। এতে তৃণমূলের হাত নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE