Advertisement
২৭ এপ্রিল ২০২৪
TMC

West Bengal Election 2021: শাসক দল ও আইএসএফের মারপিট ভাঙড়ে

কাশীপুর থানার পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী ঘটনাস্থলে যায়। লাঠি চালিয়ে উভয়পক্ষকে হটিয়ে দেয়।

 টহলদারি: ভাঙড়ের গ্রামে। ছবি: সামসুল হুদা।

টহলদারি: ভাঙড়ের গ্রামে। ছবি: সামসুল হুদা।

নিজস্ব সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ১১ মার্চ ২০২১ ০৬:৪৪
Share: Save:

ফের দেওয়াল লিখনকে কেন্দ্র করে ভাঙড়ে মারামারির ঘটনা ঘটল আইএসএফ ও তৃণমূল কর্মীদের মধ্যে। উভয়পক্ষের বেশ কয়েকজন গুরুতর জখম হন। বুধবার ঘটনাটি ঘটেছে ভাঙড়ের কাশীপুর থানার ভগবানপুর অঞ্চলের নাটাপুকুর গ্রাম। পুলিশ জানিয়েছে, এই ঘটনায় কেউ অভিযোগ দায়ের করেনি। তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

অভিযোগ, এ দিন ওই এলাকায় আইএসএফের চুন রঙ করা দেওয়ালে জোর করে দলীয় প্রার্থীর নাম লিখতে যায় তৃণমূল। এই নিয়ে আইএসএফ কর্মীরা বাধা দিলে মারপিট বাধে। অভিযোগ, তৃণমূল কর্মীরা লাঠি, বাঁশ, রড নিয়ে আইএসএফ কর্মীদের উপরে চড়াও হয়। তাদের বাড়িতে ঢুকে মারধর হয় বলেও অভিযোগ। আসিয়া বিবি নামে এক মহিলাকে মেরে নাক ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। তাঁর স্বামী আজিবর মোল্লাকেও মারধর করা হয়। পাল্টা অভিযোগ, আইএসএফ কর্মীদের মারে জখম হয়েছেন বেশ কয়েকজন তৃণমূল কর্মী।

খবর পেয়ে কাশীপুর থানার পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী ঘটনাস্থলে যায়। লাঠি চালিয়ে উভয়পক্ষকে হটিয়ে দেয়। আইএসএফের ভাঙড় ২ ব্লকের সভাপতি রাইনুর মোল্লা বলেন, ‘‘ওদের পাশ থেকে মানুষ সরে যাচ্ছে দেখে আতঙ্কিত হয়ে পড়েছে। তাই এলাকায় সন্ত্রাস সৃষ্টি করতে চাইছে। আমাদের লেখা দেওয়াল দখল করতে চাইছে। প্রতিবাদ করায় আমাদের কর্মীদের উপরে আক্রমণ করছে।’’

অভিযোগ উড়িয়ে ভগবানপুর অঞ্চলের তৃণমূল নেতা ইব্রাহিম মোল্লা বলেন, ‘‘ওরা মিথ্যা অভিযোগ করছে। এই এলাকায় ওদের কোনও সংগঠন নেই। আমাদের বিরুদ্ধে কুৎসা, অপপ্রচার করছে। আমাদের কর্মীরা প্রতিবাদ করলে উল্টে ওরাই আক্রমণ করে। আমাদের বেশ কয়েকজন কর্মী জখম হয়েছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE