Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ জানুয়ারি ২০২২ ই-পেপার

Mamata Banerjee Rally : বিপদে কিছুই করে না, ভোটের সময় বাংলা চায়, রাইপুরে তোপ মমতার

নিজস্ব সংবাদদাতা
রাইপুর ১৬ মার্চ ২০২১ ১৫:২৯
রাইপুরের সভায় মমতা বন্দ্যোপাধ্যায়।

রাইপুরের সভায় মমতা বন্দ্যোপাধ্যায়।
ছব: ফেসবুকের ভিডিয়ো থেকে নেওয়া।

মেজিয়া, ছাতনার পর এ বার রাইপুরের জনসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার বাঁকুড়ায় মোট তিনটি জনসভা তৃণমূল নেত্রীর। এর মেজিয়া ও ছাতনার সভায় একাধিক ইস্যুতে বিজেপিকে নিশানা করেছেন মুখ্যমন্ত্রী।

মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য:
৩.৩৫: এই রাজ্য থেকে ভেলোরে চিকিৎসার জন্য আটকে পড়েছেন। আমাকে জানালেন, থাকতে পারছেন না। হোটেলের ভাড়া নেই। খাবারের টাকা নেই। আমরা তাঁদের সাহায্য করেছি। ফিরিয়ে আনার ব্যবস্থা করেছি।

৩.৩৩: কোভিডের সময় কোথায় ছিল বিজেপি। প্রধানমন্ত্রী ভাষণ ছাড়া আর কিছু করেননি। আমি প্রধানমন্ত্রীকে চিঠি লিখে বললাম, আপনারা শুধু টিকা দিন, আমরা রাজ্যের কারও কাছ থেকে এক টাকাও নেব না। আমরা দিয়ে দেব। কিন্তু দিল না। কোভিডের সময় পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরার জন্য একটা টাকা দেয়নি। আমি তাঁদের জন্য ৩০০ ট্রেন ভাড়া করে সবাইকে নিয়ে এসেছি।

Advertisement

৩.৩০: সাইকেল সবাই পায়, কন্যাশ্রী সবাই পায়, স্বাস্থ্যসাথী সবাই পায়। রাইপুরে একটা ট্যুরিজম সার্কিট করছি আমরা। এখানকার ছেলেমেয়েরা এত ভাল যে বাঁকুড়ায় একটা বিশ্ববিদ্যালয় করে দিয়েছি। বাঁকুড়া জেলা সবচেয়ে ভাল রেজাল্ট করে। বেশিরভাগ ডাক্তার তৈরি হয় এই বাঁকুড়া থেকে। বাঁকুড়ার ছেলেরা সারা পৃথিবী জুড়ে ছড়িয়ে আছে।

আরও পড়ুন

Advertisement