Advertisement
২৮ সেপ্টেম্বর ২০২৩
TMC

তৃণমূলের প্রার্থী তালিকা সোমবার? চমক কি থাকবে, জল্পনা তুঙ্গে

নতুন কোনও চমক কি অপেক্ষা করছে প্রার্থী তালিকায় তা নিয়েও শুরু হয়ে গিয়েছে জল্পনা।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২১ ২১:০৭
Share: Save:

ভোটের ঘণ্টা বেজে গিয়েছে। নির্বাচন কমিশন ভোটের নির্ঘণ্ট ঘোষণা করেছে। কিন্তু পশ্চিমবঙ্গে এখনও কোনও দলই প্রার্থী তালিকা প্রকাশ করেনি। জানা যাচ্ছে, সোমবার প্রার্থী তালিকা প্রকাশ করতে পারে তৃণমূল। তার আগে দলের নির্বাচন কমিটির বৈঠক হতে পারে বলে সূত্রের খবর।

তৃণমূলের প্রার্থী তালিকায় কারা স্থান পাবেন এ বার সে দিকে নজর থাকবে রাজ্যবাসীর। নতুন কোনও চমক কি অপেক্ষা করছে প্রার্থী তালিকায় তা নিয়েও শুরু হয়ে গিয়েছে জল্পনা। দলবদলের আবহে এ বার তৃণমূলে এক ঝাঁক তরুণ অভিনেতা, অভিনেত্রী যোগ দিয়েছেন। নতুন প্রজন্মকে উদ্বুদ্ধ করতে তাঁদের কি প্রার্থী তালিকায় রাখা হবে তা নিয়েও কৌতুহলের অন্ত নেই। এ বারের নির্বাচনে নতুন প্রজন্মকে বেশি করে দলে টানার একটা লক্ষ্যে নেমেছে তৃণমূল। তাই এ ক্ষেত্রে নতুন প্রজন্মের মুখ কাদের করা হবে, বা আদৌ করা হবে কিনা সে দিকেও নজর থাকবে রাজ্যবাসীর।

তবে যে বিষয়টি সবচেয়ে উল্লেখযোগ্য তা হল, মমতা নির্বাচনী সভা করতে গিয়ে বলেছিলেন, এ বার তিনি নন্দীগ্রাম থেকে দাঁড়াবেন। শুভেন্দু অধিকারীর দলত্যাগের পর পরই সেখানে গিয়ে এই চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে এসেছিলেন তিনি। নন্দীগ্রাম থেকে তিনি লড়ছেন কিনা প্রার্থী তালিকা প্রকাশের আগে থেকে তা নিয়ে রাজ্য রাজনীতিতে রয়েছে টানটান উত্তেজনা। এ বার দল থেকে যেমন অনেক হেভিওয়েট প্রার্থীই বেরিয়ে গিয়েছেন। তেমন দলে আবার অনেক নতুন মুখও ভিড়েছেন। স্বাভাবিক ভাবেই দলের প্রার্থী তালিকায় যে বেশ কিছু চমক থাকতে চলেছে বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE