Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Anubrata Mandal

WB Election Result: ‘হাফ টাইম হল, জলটল খেয়ে মাঠে নেমে ১৫ গোল দিয়ে বাড়ি’

সবুজ দলের অন্যতম সেনাপতি অনুব্রত মণ্ডলের দাবি, গেরুয়া জার্সিধারীদের বিরুদ্ধে ‘খেলা’য় এখনও হাফ ডজনের বেশি গোল দেওয়া বাকি।

অনুব্রত মণ্ডল।

অনুব্রত মণ্ডল। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ০২ মে ২০২১ ১৬:৩১
Share: Save:

ভোটগণনা এখনও মাঝপথে। চূড়ান্ত ফলাফল ঘোষণা হওয়াও ঢের বাকি। তবে তার মাঝেই জোর ইঙ্গিত, ফের ক্ষমতা দখলের পথে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল। এই আবহেই সবুজ দলের অন্যতম সেনাপতি অনুব্রত মণ্ডলের দাবি, গেরুয়া জার্সিধারীদের বিরুদ্ধে ‘খেলা’য় এখনও হাফ ডজনের বেশি গোল দেওয়া বাকি। বিজেপি-কে গো-হারা হারাতে রীতিমতো আত্মবিশ্বাসী তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত।

রবিবার বেলা যত গড়িয়েছে, বিজেপি-র থেকে আসন সংখ্যায় এগিয়ে গিয়েছে তৃণমূল। তবে সরকারি ভাবে সে ঘোষণা না হলেও দলের সাফল্যে এখনই নেত্রী মমতাকে তার কৃতিত্ব দিয়েছেন অনুব্রত। তিনি বলেন, ‘‘মমতা বন্দ্যোপাধ্যায় ভাল কোচ। ভাল খেলোয়াড়ও। তিনি কোচিং করিয়েছেন আর আমরা মাঠে নেমেছিসাম। তবে খেলা এখনও শেষ হয়নি।’’ সেই সঙ্গে অনুব্রতর হুঙ্কার, ‘‘আমাদের এখনও কমপক্ষে ১০-১৫টা গোল দেওয়া বাকি রয়েছে। এখন হাফ টাইম হল। ঘামে ভেজা জার্সিতে ফের মাঠে নামব। জলটল খেয়ে মাঠে নেমে ১৫ গোল দিয়ে তার পর বাড়ি ফিরব!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE