Advertisement
২৭ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Election: জামুড়িয়ায় তৃণমূল কর্মীদের বাড়িতে বোমাবাজির অভিযোগ, পাল্টা হামলার দাবি বিজেপি-র

খবর পেয়ে ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে পুলিশ বাহিনী। ঘটনার তদন্ত করে দেখছে তারা। এখনও উত্তপ্ত রয়েছে এলাকা।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জামুড়িয়া শেষ আপডেট: ০৩ মে ২০২১ ১৩:৩০
Share: Save:

ভোটের ফল প্রকাশের পরে তৃণমূল কর্মী-সমর্থকদের মারধর, তাঁদের বাড়ি ভাঙচুর ও বোমাবাজির অভিযোগ উঠল বিজেপি-র বিরুদ্ধে। যদিও ঘটনার কথা অস্বীকার করেছেন বিজেপি নেতৃত্ব। তৃণমূলের বিরুদ্ধে পাল্টা হামলার অভিযোগ করেছেন তাঁরা।

ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমান জেলার জামুড়িয়া বিধানসভার অন্তর্গত তালতোর মাঝিপাড়ায়। তৃণমূল অভিযোগ করে, তাদের সমর্থক পরেশ মাঝির বাড়িতে বোমাবাজি হয়। এ ছাড়া তাদের আরও ২ সমর্থক, স্বপন মাঝি ও তাঁর স্ত্রীকে মারধর করা হয় বলে অভিযোগ।

এই প্রসঙ্গে জামুড়িয়ায় তৃণমূলের পোলিং এজেন্ট কাজল মাঝি বলেন, ‘‘রবিবার ভোটের ফল ঘোষণার পরই বিজেপি সমর্থকরা গালিগালাজ শুরু করে। পরে স্বপন ও তাঁর স্ত্রী দোকান খোলার জন্য তালতোর মোড়ে গেলে তাঁদেরকে ব্যাপক মারধর করা হয়। তাঁদের বাড়ি ভাঙচুর করা হয়। সোমবারও সকাল থেকে বোমাবাজি শুরু করে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা।’’

যদিও অভিযোগ অস্বীকার করে জামুড়িয়ার বিজেপি প্রার্থী তাপস রায় বলেন, ‘‘আমাদের কর্মী-সমর্থকদের বাড়িতেই হামলা হচ্ছে, বোমাবাজি হচ্ছে। আমার গাড়ি সবার সামনে ভাঙচুর করা হল গণনাকেন্দ্রের বাইরে। সেই জায়গায় দাঁড়িয়ে তৃণমূল সমর্থকদের বাড়িতে বিজেপি আক্রমণ করেছে, সেটা শুনে হাসি পাচ্ছে। পুলিশ ঘটনার তদন্ত করুক।’’

খবর পেয়ে ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে পুলিশ বাহিনী। ঘটনার তদন্ত করে দেখছে তারা। এখনও উত্তপ্ত রয়েছে এলাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE