Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Saurav Das

Cyclone Yaas: ইয়াস-এর কবল থেকে পথকুকুরদের বাঁচাতে অভিনব উদ্যোগ নিলেন সৌরভ

একটি ভিডিয়োর মাধ্যমে মানুষকে দুর্যোগের সময় পথে থাকা অবোলা প্রাণীদের সাহায্যের জন্য এগিয়ে আসার বার্তা দিলেন অভিনেতা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২১ ১৮:২২
Share: Save:

ঘূর্ণিঝড় ইয়াস ওড়িশার দিকে গতিপথ ঘুরিয়ে নিলেও এ রাজ্যে তার প্রভাব পড়বে বলে জানিয়েছে মৌসম ভবন। তাই নিজের এলাকার পথকুকুরদের জন্য অভিনব উদ্যোগ নিলেন অভিনেতা সৌরভ দাস। তিনি জানালেন, ঝড়বৃষ্টির সময় তাদের নিজের আবাসনের গাড়ি রাখার জায়গায় আশ্রয় দেবেন অভিনেতা। একটি ভিডিয়োর মাধ্যমে মানুষকে দুর্যোগের সময় পথে থাকা অবোলা প্রাণীদের সাহায্যের জন্য এগিয়ে আসার বার্তা দিলেন সৌরভ। বাড়ির উঠোন, সিঁড়ির ঘর, গ্যারেজের মতো জায়গায় কয়েক ঘণ্টা তাদের রাখার উপদেশ দিয়েছেন তিনি।

গত বছর প্রায় একই সময় পশ্চিমবঙ্গে আছড়ে পড়েছিল আমপান। এক রাতের ঝড়ে লন্ডভন্ড হয়ে গিয়েছিল অনেকের ভিটেমাটি। সেই স্মৃতি এখনও তাজা অভিনেতার মনে। তাই এ বার আগাম সতর্কবার্তা দিলেন অভিনেতা। তিনি বললেন, “আপনারা সাবধানে থাকুন। পরিবারের মানুষদেরও সাবধানে রাখুন। প্রত্যেকে ঘরের ভিতরে থাকুন। রাস্তায় বেরোনোর তো প্রশ্নই উঠছে না। বিদ্যুতের খুঁটির কাছে কোনও ভাবেই যাবেন না। সতর্ক থাকার জন্য যা যা নির্দেশ দেওয়া হচ্ছে, সেগুলো দয়া করে মেনে চলুন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE