Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ushasie Chakraborty

তারকায় ঝলমলে ‘জুন আন্টি’র জন্মদিন

তারকা সন্নিবিষ্ট সেই পার্টির মধ্যমণি ঊষসী কিন্তু কাউকে বঞ্চিত করেননি। গান, নাচ, খাওয়া-দাওয়া, আড্ডায় মাতিয়ে রেখেছিলেন সকলকে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২১ ১৭:১৭
Share: Save:

‘মাসি’! বাংলা সিরিয়ালের জনপ্রিয় সেই ডাক! ভালবাসা হোক বা অ-ভালবাসা, জুন আন্টি বহু দিন ধরেই জনপ্রিয়তার শিখর ছুঁয়েছে। তার কৃতিত্ব অভিনেত্রী ঊষসী চক্রবর্তীর। তাঁরই জমজমাট জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিল আনন্দবাজার ডিজিটাল। তারকা সন্নিবিষ্ট সেই পার্টির মধ্যমণি ঊষসী কিন্তু কাউকে বঞ্চিত করেননি। গান, নাচ, খাওয়া-দাওয়া, আড্ডায় মাতিয়ে রেখেছিলেন সকলকে। বুধবার সন্ধ্যায়, ইস্টার্ন মেট্রোপলিটান ক্লাবে টলি-অভিনেতা থেকে শুরু করে সমাজের বিভিন্ন ক্ষেত্রের বিশিষ্ট জনেরা জমিয়ে আড্ডা দিলেন সেখানে। রাতের দিকে কেক কাটলেন অভিনেত্রী। পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়, অভিনেত্রী দেবলীনা দত্ত, মনামী ঘোষ, তুহিনা দাস, অভিনেতা রজতাভ দত্ত, সপ্তর্ষি মৌলিক, প্রযোজক নন্দিতা রায় প্রমুখ উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। গীতিকার আকাশ চক্রবর্তীর বানানো গানেও গলা মেলালেন ‘বার্থডে গার্ল’ ঊষসী চক্রবর্তী। সঙ্গে গাইলেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের মেয়ে উজানও। দেখে নিন সেই জমায়েতের কয়েক ঝলক!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE