Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৪ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

অভিনয়ের পাশাপাশি এই দক্ষিণী তারকারা কী করেন জানেন?

নিজস্ব প্রতিবেদন
০৯ জুলাই ২০১৮ ০৯:৪২
অভিনেতা হিসেবে এই তারকারা চূড়ান্ত ভাবে সফল। তা ছাড়াও তৈরি করেছেন নিজেদের আলাদা পরিচয়। কারও রয়েছে প্রোডাকশন হাউস তো কেউ ফিটনেস এক্সপার্ট। অভিনয়ের পাশাপাশি ব্যবসাতেও সফল এই তারকারা।

কাজল অগ্রবাল: মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করলেও তামিল ও তেলুগু ছবিতে নিজের আসন পাকা করে ফেলেছেন কাজল। দক্ষিণের প্রথম সারির এই অভিনেত্রী ইতিমধ্যেই ঝুলিতে পুরেছেন চারটি ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড। দক্ষিণী ছবি ছাড়াও বলিউডেও বেশ জনপ্রিয় কাজল। অভিনয়ের পাশাপাশি ব্যবসাটাও তিনি করেন মন দিয়েই। ‘মার্সালা’ নামে তাঁর গয়নার বুটিক রয়েছে।
Advertisement
চিরঞ্জীবী: তিনি একাধারে সুপারস্টার ও রাজনীতিক। দক্ষিণের ‘লার্জার দ্যান লাইফ’ অভিনেতা কেরল ব্লাস্টার স্পোর্টস প্রাইভেট লিমিটেডের অন্যতম কর্ণধার। কেরল ব্লাস্টার্সের অন্য দুই কর্ণধার হলেন সচীন তেন্ডুলকর ও নাগার্জুন।

রাকুল প্রীত সিংহ: তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রাকুল। তামিল, হিন্দী ও কন্নড় ছবিও করেছেন চুটিয়ে। রাকুল বরাবরই স্বাস্থ্য সচেতন। তাঁর ফিটনেস ওয়ার্কআউটের ছবিও নিরন্তর পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। ‘এফ-৪৫’ নামে নিজের একটি জিম খুলেছেন তিনি।
Advertisement
নাগার্জুন: এই দক্ষিণী সুপারস্টারের রয়েছে একাধিক ব্যবসা। কেরল ব্লাস্টার্স স্পোর্টসের অন্যতম কর্ণধার তিনি। পাশাপাশি ‘এন-গ্রিল’ ও ‘অ্যান আসিয়ান’ নামে তাঁর দু’টি রেস্তোরাঁ রয়েছে। ‘এন কনভেনশন সেন্টার’ নামে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থাও রয়েছে নাগার্জুনের।

তামান্না ভাটিয়া: দক্ষিণী ছবি ছাড়া বলিউডেও হাত পাকিয়েছেন তামান্না। ‘বাহুবলী’ সিরিজ তাঁর কেরিয়ারের অন্যতম টার্নিং পয়েন্ট। অভিনয়ের পাশাপাশি তামান্নার পছন্দের জায়গা তাঁর নিজস্ব গয়নার বুটিক। ২০১৫ সালে ‘হোয়াইট অ্যান্ড গোল্ড’ নামে নিজের জুয়েলারি ব্র্যান্ড খুলেছেন তিনি।

রাম চরণ: একটা আস্ত এয়ারলাইনসই কিনে ফেলেছেন রাম চরণ। ‘ট্রুজেট’ নামে একটি বিমান সংস্থার কর্ণধার তিনি। পাশাপাশি, ‘হায়দরাবাদ পোলো অ্যান্ড রাইডিং ক্লাব’-এর মালিকও তিনি।

তাপসী পান্নু: দক্ষিণী ছবির পাশাপাশি ‘পিঙ্ক’ খ্যাত অভিনেত্রীর খ্যাতি এখন ছড়িয়ে পড়েছে বলিউডেও। অভিনয়ের পাশাপাশি ‘দি ওয়েডিং ফ্যাক্টরি’ নামে নিজের একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা খুলেছেন তাপসী। বোন সাগুন পান্নু এবং বান্ধবী ফারাহ প্রবেশের সঙ্গে এখন ব্যবসাটাও মন দিয়ে করছেন অভিনেত্রী।

প্রভু দেবা: তিনি একাধারে অভিনেতা, অন্য দিকে দেশের প্রথম সারির কোরিওগ্রাফার। জাতীয় পুরস্কারও ঝুলিতে পুরেছেন তিনি। ‘প্রভু দেবা স্টুডিয়োস’ নামে নিজের একটি প্রোডাকশন হাউসও খুলেছেন তিনি।

রানা দগ্গুবাটি: দক্ষিণী ছবি ছাড়াও বলিউডেরও বেশ জনপ্রিয় মুখ রানা দগ্গুবাটি। ‘বাহুবলী’তে বল্লালদেবের চরিত্রে অভিনয় করে ইতিমধ্যেই ভূয়সী প্রশংসা কুড়িয়েছেন তিনি। অভিনয়ের পাশাপাশি একটি ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থার হয়েও কাজ করেন রানা।

শ্রীয়া সরন: দক্ষিণের এই প্রথম সারির অভিনেত্রী হাত পাকিয়েছেন হিন্দী ছবিতেও। ‘দ্য আদার এন্ড অব লাইফ’ নামে একটি মার্কিন সিনেমাতেও মূল চরিত্রে ছিলেন শ্রীয়া। অবসরে নিজের স্পা-য়ে লোকজনকে বিউটি টিপস দিতেই বেশি পছন্দ করেন অভিনেত্রী। ২০১১ সালে স্পা-টি খুলেছেন তিনি।