Advertisement
২৪ এপ্রিল ২০২৪
nusrat jahan

বিবাহ বিচ্ছেদ, সহবাস, নতুন প্রেম জেনে নিন অন্তঃসত্ত্বা নুসরতের অজানা কাহিনি

পার্ক স্ট্রিট কাণ্ডে জড়িত কাদের খানের সঙ্গে তাঁর সম্পর্ক থেকে নিখিল জৈনকে বিয়ে এবং সাম্প্রতিক কালে যশ দাশগুপ্তর সঙ্গে সম্পর্ক নিয়ে খবরের শিরোনামে তিনি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২১ ২৩:৪৮
Share: Save:

নিখিলের সঙ্গে আমি লিভ-ইন করেছি, বিয়ে নয়, বিচ্ছেদের প্রশ্ন ওঠে না!' নিখিলের সঙ্গে সম্পর্ক নিয়ে অবশেষে মুখ খুললেন অভিনেত্রী।

পার্ক স্ট্রিট কাণ্ডে জড়িত কাদের খানের সঙ্গে তাঁর সম্পর্ক থেকে নিখিল জৈনকে বিয়ে এবং সাম্প্রতিক কালে যশ দাশগুপ্তর সঙ্গে সম্পর্ক নিয়ে খবরের শিরোনামে তিনি। বিতর্ক পিছু ছাড়ে না তাঁকে।

প্রেম করে বিয়ে অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান এবং ব্যবসায়ী নিখিল জৈনের। ২০১৯ সালে তুরস্কে গিয়ে বিয়ে করছিলেন তাঁরা। যদিও বিয়ের রেজিস্ট্রেশন হয়নি।

সেই প্রসঙ্গ টেনে মুখ খুললেন যশের প্রেমিকা।জানালেন, তুরস্কের বিবাহ আইন অনুসারে এই অনুষ্ঠান অবৈধ। উপরন্তু হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে করা উচিত। যা এ ক্ষেত্রে মানা হয়নি। ফলত, এটা বিয়েই নয়।

নিখিলের সঙ্গে সম্পর্ক থাকার সময় আবার প্রেমে পড়েন নুসরত। অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নাম জুড়ে যায়। তার আগে থেকেই পর্দায় দু’জনের সমীকরণ নিয়ে দর্শকদের মধ্যে মাতামাতি ছিল। পর্দার প্রেম ধীরে ধীরে বাস্তবে পরিণত হয়।

২০১৭ সালে যুগলের প্রথম ছবি— ‘ওয়ান’। তখন থেকে তাঁদের আলাপ, বন্ধুত্ব। তার পর ২০২০ সালে ‘এসওএস কলকাতা’-র শ্যুটিংয়ের সময় থেকে ঘনিষ্ঠতা বাড়ে যশ এবং নুসরতের মধ্যে।

যশের সঙ্গে অজমের দরগাতে গিয়েছিলেন নুসরত। আনন্দবাজার ডিজিটালই প্রথম দু’জনের একসঙ্গে যাওয়ার ভিডিয়ো প্রকাশ্যে এনেছিল। এর পর মদন মিত্রের সঙ্গে দক্ষিণেশ্বর মন্দিরেও দেখা যায় ‘যশরত’-কে।

শোনা যায় দক্ষিণেশ্বরেই তাঁদের বিয়ে হয়। এর পরে দ্রুত বদলে যেতে থাকে নিখিল-নুসরতের সম্পর্কের সমীকরণ। নুসরত বালিগঞ্জের ফ্ল্যাটে একা থাকতে শুরু করেন। যে ফ্ল্যাটের অর্ধেক টাকা নিখিলের দেওয়া। যশ এখন বেশির ভাগ সময় ওই ফ্ল্যাটেই নুসরতের সঙ্গে সময় কাটান।

কিন্তু যশের ছেলে? রোজ গভীর রাতে যশ ফিরে যান তাঁর প্রাক্তন প্রেমিকা পুনমের কাছে। পুনম যশের ছেলের সমস্ত দায়িত্ব স্বেচ্ছায় বহন করেন।

বেশ কয়েক দিন হল যশ ও নুসরত নিজেদের প্রেম কাহিনি সামনে আনতে শুরু করেছেন। নেটমাধ্যমে একে অপরের তোলা ছবি দেওয়া থেকে শুরু করে একই ছবি নিজেদের ইনস্টাগ্রাম স্টোরিতে দেওয়া থেকেই বোঝা যায় সময়ের সঙ্গে সম্পর্ক নিয়ে লুকোছাপা বা জড়তা কেটে গিয়েছে।

৪ জুন নুসরতের জীবনের সুখবর ছড়িয়ে পড়ে। জানা যায়, তিনি মা হতে চলেছেন। অভিনেত্রীর ঘনিষ্ঠমহলের খবর, ১০ সেপ্টেম্বর সন্তান আসার সম্ভাব্য তারিখ।নুসরতের সন্তানের বাবা কে? ঘনিষ্ঠ সূত্রে যশের নাম উঠে এলেও এ বিষয় নিয়ে নুসরত মুখ খোলেননি।

কিন্ত নিখিলের ওপর তোপ দাগতে ভোলেননি অভিনেত্রী। ‘‘নুসরত বহু দিন ধরে আমার ক্রেডিট কার্ড ব্যবহার করছে।’’ নিখিলের এই বক্তব্যকে সরাসরি নস্যাৎ করে দিয়ে তিনি জানিয়েছেন, ‘আমি বরাবর আমার বোনের পড়াশোনার এবং পরিবারের সমস্ত খরচ একা হাতে বহন করেছি। যে ব্যক্তির সঙ্গে আমার কোনও সম্পর্কই নেই, কেনই বা তাঁর ক্রেডিট কার্ড ব্যবহার করতে যাব আমি? অভিযোগ তুললে প্রমাণ দিতে হবে’।

নুসরত প্রশ্ন তুলেছেন, নিজেকে ‘ধনী’ বলে জাহির করা ব্যক্তি কেন মধ্য রাতে নুসরতের অ্যাকাউন্ট থেকে বেআইনি ভাবে টাকা তোলে? কারও নাম না করে নুসরত বললেন, ‘যে মানুষ দাবি করছেন ‘ধনী’ বলে আমি তাঁকে ব্যবহার করেছি, আমাদের বিচ্ছেদের পরেও তাঁকে কেন লুকিয়ে আমার টাকা ব্যবহার করতে হয়?

নুসরতের প্রশ্নের জবাব নিখিল দেননি। তিনি জানিয়েছেন আদালতে গিয়েই যা বলার বলবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE