• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

নানাবতী থেকে অমিতাভের এই ভিডিয়ো বার্তা শনিবারের নয়

amitabh bacchan
ভিডিয়োবার্তায় অমিতাভ। ছবি- ভিডিয়ো থেকে নেওয়া।

শনিবার রাতে নানাবতী হাসপাতাল থেকে লাইভ করেননি বিগ-বি? দেননি কোনও ভিডিয়ো বার্তা? তা হলে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া অমিতাভের বার্তা ‘ভুয়ো’?

শনিবার বিগ-বি করোনায় আক্রান্ত খবর প্রকাশ্যে আসার পর যখন গোটা দেশ উদ্বেগে ঠিক সেই সময়ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় একটি ভিডিয়ো। যেই ভিডিয়োতে বিগ বি নিজে আন্তরিক ধন্যবাদ জানান মুম্বইয়ের নানাবতী হাসপাতালের চিকিৎসক এবং নার্সদের।তিনি বলেন, “যে ভাবে এই কঠিন সময়ে সমস্ত চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মীরা নিরলস পরিশ্রম করে চলেছেন, তাঁদের আমার কুর্নিশ। তাঁদের ধৈর্য, সেবায় আমি মুগ্ধ।”

স্বস্তির নিঃশ্বাস ফেলেন ফ্যানেরা। যাক, তা হলে ভাল আছেন প্রিয় শাহেনশাহ।বিভিন্ন সংবাদ মাধ্যমেও প্রচার করা হয় অমিতাভের ওই ভিডিয়ো বার্তা।

কিন্তু এ কী! অনুসন্ধান করতেই বেরিয়ে এল নতুন তথ্য। ভিডিয়োটি আদপে গতকালের নয়। শনিবার রাতে নানাবতী থেকে টুইট করলেও অনুরাগীদের উদ্দেশে কোনও ভিডিয়োবার্তা দেননি অমিতাভ। যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে তা ইউটিউবে আপলোড করা হয়েছিল গত ২৩ এপ্রিল। ‘বম্বে টকিজ’ নামক এক ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছিল সেটি।

এই চ্যানেল থেকেই মাস তিনেক আগে আপলোড করা হয়েছিল ভিডিয়োটি 

করোনা সংক্রমণে যেভাবে ডাক্তার, স্বাস্থ্যকর্মীরা নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে অন্যের সেবা করেছেন তা মুগ্ধ করেছিল অমিতাভকে। তাই অনেক আগেই তাঁদের ধন্যবাদ জানিয়ে ওই ভিডিয়োটি প্রকাশ করেছিলেন অমিতাভ। শুধু তাই নয়, নানাবতী হাসপাতালের ভূয়সী প্রশংসা করে, তিনি এ-ও জানিয়েছিলেন যত বারই তিনি ওই হাসপাতালে গিয়েছেন তাঁর অভিজ্ঞতা বেশ ভালই হয়েছে।

আরও পড়ুন- এ বার করোনা পজিটিভ ঐশ্বর্যা-আরাধ্যাও

গতকাল হঠাৎ করেই আরও একবার সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায়। নিমেষে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। শনিবার ভিডিয়োবার্তা না দিলেও নানাবতী হাসপাতাল সূত্রে খবর, আপাতত ভাল আছেন অমিতাভ-অভিষেক। কিন্তু অনুরাগীদের চিন্তা যেন কমছে না কিছুতেই...

 

 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন