Advertisement
০৩ মে ২০২৪
Martyr's Day Rally

21st July TMC Rally: অভিষেকের আহ্বানে ‘তৃণমূলের শহিদ সমাবেশে’ যোগ দিতে সমর্থকদের ট্রেন উপচানো ভিড় উত্তরবঙ্গের ট্রেনে

শহিদ সমাবেশে যোগ দিতে ডুয়ার্সের চা বলয়-সহ তিন জেলার বিভিন্ন প্রান্ত থেকে দলীয় সমর্থকেরা কলকাতার উদ্দেশে রওনা দিলেন।

নিজস্ব সংবাদদাতা
ধূপগুড়ি শেষ আপডেট: ১৯ জুলাই ২০২২ ২১:৫৭
Share: Save:

ধূপগুড়ি স্টেশনে ক্যাম্প করে বসে রয়েছেন তৃণমূলের নেতারা। স্থানীয় নেতৃত্ব দলীয় কর্মী-সমর্থকদের ট্রেনে তুলে দিচ্ছেন। ধূপগুড়ি-সহ পার্শ্ববর্তী বেশ কয়েকটি ব্লক ও পাশের জেলা আলিপুরদুয়ার, কোচবিহারের প্রচুর মানুষ স্টেশনে ভিড় জমান।

একুশে জুলাইয়ের শহিদ দিবসে উত্তরবঙ্গের বিশেষ করে জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কোচবিহার থেকে বেশি সংখ্যক কর্মী-সমর্থকদের সমাবেশে হাজির হওয়ার আহ্বান জানিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই জন্য আগে থেকেই ডুয়ার্সের চা বলয়-সহ তিন জেলার বিভিন্ন প্রান্ত থেকে দলীয় সমর্থকেরা কলকাতার উদ্দেশে রওনা দিলেন মঙ্গলবার।

প্রতি বছর একুশে জুলাই দিনটিকে শহিদ দিবস হিসেবে পালন করে তৃণমূল। গত দু’বছর করোনার কারণে ‘ভার্চুয়ালি’ অনুষ্ঠান হয়। দু’বছর পর এই সমাবেশে যোগ দিতে এ বার বাড়তি উৎসাহ রয়েছে কর্মী-সমর্থকদের মধ্যে। আগামী বছরে পঞ্চায়েত, তার পরের বছর লোকসভা নির্বাচন। তার আগে কী বার্তা দেন নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তা জানতেই কর্মী-সমর্থকেরা দলবেঁধে চলেছেন কলকাতার উদ্দেশে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE