Advertisement
০৩ মে ২০২৪
21st July

21st July TMC Rally: পায়ে পায়ে ধর্মতলা, ১০০ কিলোমিটার পাড়ি দিয়ে ২১ জুলাইয়ের সভায় দুই তৃণমূল সমর্থক

জুলফিকার পেশায় শ্রমিক এবং শাহজাহান কৃষক। গলায় মমতার ছবি এবং সর্বাঙ্গে তৃণমূলের প্রতীক নিয়ে ধর্মতলার উদ্দেশে রওনা দুই প্রৌঢ়ের।

নিজস্ব সংবাদদাতা
কাকদ্বীপ শেষ আপডেট: ১৯ জুলাই ২০২২ ১৯:২৭
Share: Save:

একুশে জুলাই তৃণমূলের সভায় যোগ দিতে এ বার হেঁটে কাকদ্বীপ থেকে কলকাতার উদ্দেশে রওনা দিয়েছেন দুই তৃণমূল কর্মী। প্রায় ১০০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে তাঁদের পৌঁছতে হবে কলকাতায়। তাই সোমবার দুপুরে বাড়ি থেকে বেরিয়েছেন কাকদ্বীপের মধুসূদনপুর পঞ্চায়েতের চৌষট্টিবাড়ি গ্রামের বাসিন্দা শেখ জুলফিকার আলি এবং শেখ শাহজাহান। পথে রাত্রিবাসের জন্য রয়েছে একটি ভ্যান। তা সাজানো হয়েছে ‘শহিদ’ দিবসের পোস্টারে।

বয়স পঞ্চাশের দোরগোড়ায়। জুলফিকার পেশায় শ্রমিক এবং শাহজাহান কৃষক। গলায় মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি এবং সর্বাঙ্গে তৃণমূলের প্রতীক নিয়ে ধর্মতলার উদ্দেশে রওনা দিয়েছেন কাকদ্বীপের ওই দুই প্রৌঢ়। দীর্ঘ পথ পাড়ি দেওয়ার ফাঁকে কখনও তাঁরা জিরিয়ে নিচ্ছেন। আবার উঠে রওনা দিচ্ছেন গন্তব্যের উদ্দেশে। তাঁদের অনেক দিনের ইচ্ছে, দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কাছ থেকে দেখবেন। কিন্তু এত দিন তা সম্ভব হয়ে ওঠেনি। তাই একুশে জুলাইয়ের সমাবেশের মঞ্চে দলনেত্রীকে দেখার আশা নিয়ে রোদ-জল উপেক্ষা করেই পথে নেমে পড়েছেন ওই দুই তৃণমূল কর্মী। মঙ্গলবার দুই তৃণমূল কর্মীকে দেখা গেল ডায়মন্ড হারবারের ১১৭ নম্বর জাতীয় সড়ক ধরে হেঁটে চলেছেন।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE