Advertisement
২১ জুলাই ২০২৪
Ganga Erosion

আস্ত দোতলা বাড়ি হুড়মুড় করে তলিয়ে গেল গঙ্গায়, দেখুন সমশেরগঞ্জের সেই ভিডিয়ো

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মহেশটোলা এলাকাতেই গত কয়েক দিনের মধ্যে বেশ কয়েকটি বাড়ি তলিয়ে গিয়েছে গঙ্গাগর্ভে। শনিবার সকাল ১১টা নাগাদ ভাঙন শুরু হয় ওই এলাকায়।

নিজস্ব সংবাদদাতা
মুর্শিদাবাদ শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২২ ১৪:১৫
Share: Save:

আস্ত দোতলা বাড়ি হুড়মুড় করে তলিয়ে গেল গঙ্গায়। শনিবার এই দৃশ্য দেখা গেল মুর্শিদাবাদের সামসেরগঞ্জের মহেশটোলা গ্রামে। তার জেরে ভাঙনের আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মহেশটোলা এলাকাতেই গত কয়েক দিনের মধ্যে বেশ কয়েকটি বাড়ি তলিয়ে গিয়েছে গঙ্গাগর্ভে। শনিবার সকাল ১১টা নাগাদ ভাঙন শুরু হয় ওই এলাকায়। কয়েক মুহূর্তের মধ্যেই একটি দোতলা বাড়ি হুড়মুড় করে ভেঙে পড়ে গঙ্গায়। যদিও ওই বাড়িটি ছেড়ে চলে গিয়েছিলেন তার বাসিন্দারা। এর পাশাপাশি, ভাঙন কবলিত ওই এলাকার অনেক বাসিন্দাই আতঙ্কে আশ্রয় নিয়েছেন অন্যত্র।

স্থানীয় বাসিন্দা আনারুল ইসলাম বলেন, ‘‘আজ সকাল থেকেই স্রোতের তীব্রতা ছিল মারাত্মক। ভাঙনের বেগ বাড়তে শুরু করে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে। বেলা ৩টে নাগাদ সম্পূর্ণ বাড়িটি গঙ্গাগর্ভে তলিয়ে যায়। আমরা প্রতিদিনই এমন ছবি দেখছি।’’ দ্রুত ভাঙন প্রতিরোধের দাবি জানিয়েছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE