Advertisement
১৫ জুন ২০২৪
Lok Sabha Election 2024

বঙ্গে চতুর্থ দফা, বোলপুরে সকাল সকাল উপস্থিতি বেশি মহিলা ভোটারদের!

সোমবার চতুর্থ দফায় বাংলার আটটি কেন্দ্রে ভোটগ্রহণ চলছে। তীব্র গরম এড়াতে সকাল সকাল লম্বা লাইনে দাঁড়িয়ে বীরভূমের অসংখ্য ভোটাররা। এই দফায় মহুয়া মৈত্র, ইউসুফ পাঠান, দিলীপ ঘোষের মতো প্রার্থীদের ভাগ্য নির্ধারণ হতে চলেছে।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বীরভূম শেষ আপডেট: ১৩ মে ২০২৪ ১০:২৭
Share: Save:

ভোটবঙ্গে চতুর্থ দফা। সোমবার বাংলার আটটি কেন্দ্র-সহ ১০টি রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চল মিলিয়ে দেশের মোট ৯৬টি আসনে ভোটগ্রহণ চলছে। বীরভূমের পাপুড়ী প্রাথমিক বিদ্যালয়ের ২৩৬ এবং ২৩৭ নং বুথে চলছে ভোটগ্রহণ। তীব্র গরম এড়াতে সকাল সকাল ভোটারদের লম্বা লাইন। সকাল ৭টা থেকে শুরু হয়েছে ভোটগ্রহণ, চলবে সন্ধ্যে ৬টা পর্যন্ত। এই দফায় মহুয়া মৈত্র, ইউসুফ পাঠান, দিলীপ ঘোষের মতো প্রার্থীদের ভাগ্য নির্ধারণ হতে চলেছে। এখনও পর্যন্ত বীরভূম জেলার দু’টি কেন্দ্রে কেন্দ্রীয় বাহিনী ও রাজ্য পুলিশের কড়া নিরাপত্তায় নির্বিঘ্নেই ভোট চলছে। এখনও পর্যন্ত জেলা জুড়ে কোনও অশান্তির খবর মেলেনি। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কতটা শান্তিপূর্ণ থাকে ভোটগ্রহণ প্রক্রিয়া সে দিকে তাকিয়ে সকলেই। তবে দেশে তো বটেই, প্রথম তিন দফায় বাংলাতেও মোটের ওপর শান্তিপূর্ণ ভোট হয়েছে বলে দাবি করেছে নির্বাচন কমিশন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE