Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rujira Banerjee

সাড়ে আট ঘণ্টা ইডির মুখোমুখি রুজিরা, এই প্রথম নিয়োগ দুর্নীতিতে জেরা সামলালেন অভিষেক-পত্নী

বুধবার সকাল ১০টা ৫৭ মিনিটে সিজিও কমপ্লেক্সে ইডি দফতরে ঢুকেছিলেন রুজিরা বন্দ্যোপাধ্যায়। বাইরে এলেন ঠিক ৭টা ৩১ মিনিটে।

প্রতিবেদন: সুদীপ্তা

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৩ ২০:১৬
Share: Save:

টানা সাড়ে ৮ ঘণ্টা ইডির জেরা সামলে বাইরে এলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা নারুলা বন্দ্যোপাধ্যায়। বুধবার সকাল ১০টা ৫৭ মিনিটে সিজিওতে ঢুকেছিলেন তিনি। বাইরে এলেন ঠিক ৭টা ৩১ মিনিটে। তবে সিজিও থেকে বেরিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হননি রুজিরা। সিজিওর গেটের সামনে থেকেই গাড়িতে উঠে বেরিয়ে যান তিনি। গাড়ির জানলার কাচ তোলা ছিল। অস্পষ্ট ভাব দেখা গিয়েছে, পিছনের আসনে বসেছিলেন রুজিরাক।

এই প্রথম নিয়োগ মামলায় অভিষেক-পত্নী রুজিরাকে ডেকে পাঠিয়েছিল ইডি। গত সপ্তাহেই এ ব্যাপারে ইডির সমন পৌঁছেছিল তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেকের স্ত্রীর কাছে। সেই সমনে সাড়া দিয়ে রুজিরা সিজিওতে আসবেন কি না, তা নিয়ে জল্পনা চলেছে বুধবার সকাল পর্যন্ত। শেষ পর্যন্ত অবশ্য রুজিরা আসেন। ইডি তাঁকে আসতে বলেছিল সকাল সাড়ে ১০টা থেকে ১১টার মধ্যে। ঠিক সকাল ১০টা বেজে ৫৭ মিনিটে একটি সাদা ইনোভায় রুজিরা এসে পৌঁছন সিজিওতে।

তবে তার আগে থেকেই সিজিও কমপ্লেক্সের বাইরে নিরাপত্তা কয়েক গুণ বাড়িয়ে দেওয়া হয়। পুলিশে পুলিশে ছয়লাপ ছিল সিজিও চত্বর। চারদিকে ব্যারিকেড করে দেওয়া হয়। গাড়ি চলাচলেও রাশ টানা হয়। সকাল ১১টা নাগাদ রুজিরা সিজিওতে ঢোকার পরও সেই নিরাপত্তা ব্যবস্থা ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE