Advertisement
২৬ এপ্রিল ২০২৪
train

৭২ ঘণ্টা পর ব্যান্ডেল স্টেশন দিয়ে ট্রেন চলাচল শুরু, খুশি যাত্রীরা

৭২ ঘণ্টা পর ব্যান্ডেল স্টেশন দিয়ে ট্রেন চলাচল শুরু, খুশি যাত্রীরা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২২ ১৫:০৭
Share: Save:

ব্যান্ডেল স্টেশন দিয়ে সব মিলিয়ে ৭২ ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ থাকার কথা ছিল। ২৭ মে, শুক্রবার বিকেল ৩টে থেকে ট্রেন চলাচল বন্ধ হয়েছিল। চালু হওয়ার কথা ছিল সোমবার বিকেল তিনটের পরে। কিন্তু নির্ধারিত সময়ের বেশ কয়েক ঘণ্টা আগেই ট্রেন চলাচল শুরু হয় ব্যান্ডেলে। পূর্ব রেল কর্তৃপক্ষ জানিয়েছেন, নির্ধারিত সময়ের আগেই শেষ হয়েছে ইলেকট্রনিক ইন্টারলকিংয়ের কাজ। সোমবার সকালে বর্ধমান থেকে হাওড়াগামী কয়েকটি ট্রেন ব্যান্ডেল দিয়ে যেতে দেখা গিয়েছে। সোমবার সপ্তাহের শুরুর দিন যাত্রীদের চাপ স্বাভাবিক ভাবেই অনেক বেশি ছিল। চুঁচুড়া, হুগলি এবং ব্যান্ডেলের যাত্রীরা তো ছিলেনই, পাশাপাশি, বর্ধমান এবং কাটোয়া শাখার যাত্রীরাও চুঁচুড়ায় ভিড় করছেন ট্রেন ধরার জন্য। চুঁচুড়া স্টেশন পর্যন্ত যাতায়াত করতে যাত্রীদের এ ক’দিন অটো বা টোটোয় তিন গুণ-চার গুণ ভাড়া দিতে হচ্ছিল।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ব্যান্ডেল স্টেশন দিয়ে ট্রেন চলাচল ধীরে ধীরে স্বাভাবিক হতে শুরু করেছে। বর্ধমান মেন লাইনে ট্রেন চলাচল শুরু হওয়ায় খুশি যাত্রীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE