Advertisement
০২ মে ২০২৪
WB Panchayat Election 2023

ছাত্রনেতার মৃত্যুর পরে প্রথম ভোট, কী বলছে আনিস খানের পাড়া

এ বারের পঞ্চায়েত ভোটে আনিসের এলাকার পঞ্চায়েত সমিতিতে ভোটে দাঁড়িয়েছেন আনিসের দাদা সামসুদ্দিন খান। স্থানীয় কুশবেড়িয়া পঞ্চায়েতের একটি আসনে প্রার্থী আনিসের মামা।

প্রতিবেদন: প্রিয়ঙ্কর, চিত্রগ্রহণ ও সম্পাদনা: সুব্রত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আমতা শেষ আপডেট: ২৭ জুন ২০২৩ ১৬:২০
Share: Save:

সারদা দক্ষিণ খাঁ পাড়ার দেওয়ালে এখনও আনিসের ছবি। বাসিন্দাদের স্মৃতিতে এখনও দগদগে পাড়ার ছেলের কথা। সামনেই পঞ্চায়েত ভোট। বাংলার আর পাঁচটা গ্রামের মতোই প্রচারের ব্যস্ততা তুঙ্গে। স্থানীয় কুশবেড়িয়া পঞ্চায়েতে ১৪টি আসন। তার মধ্যে ১৩টিতে লড়ছে বামফ্রন্ট, একটিতে কংগ্রেস। একটি আসনে বাম প্রার্থী আনিসের মামা সাবির হোসেন খান। কুশবেড়িয়া ১৪টি আসনেই বিরোধীদের লড়াই শাসকদলের সঙ্গে। পঞ্চায়েত সমিতির একটি আসনে বামেরা দাঁড় করিয়েছে নিহত ছাত্রনেতার দাদা সামসুদ্দিন খানকে। পঞ্চায়েত ভোট নিয়ে কী বলছে আনিসের পাড়া? এলাকায় আগের তৃণমূল পরিচালিত বোর্ড উন্নয়ন করেছে? মনোনয়নে হিংসা, কেন্দ্রীয় বাহিনীর দাবি— কী মত সারদা দক্ষিণ খাঁ পাড়ার বাসিন্দাদের? এ বারের ভোটে মৃত ছাত্রনেতার উপস্থিতি কতটা? আমতায় আনিস খানের গ্রামে হাজির আনন্দবাজার অনলাইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE