Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Mamata Banerjee

‘অমিতবাবুর ছেলে থেকে গেল, সৌরভের কী দোষ’, মহারাজের হয়ে ব্যাটিং মমতার

সৌরভ গঙ্গোপাধ্যায়কে কেন বিসিসিআই প্রেসিডেন্ট পদ থেকে সরিয়ে দেওয়া হল, সরাসরি অমিত শাহর নাম উল্লেখ করে প্রশ্ন মমতা বন্দ্যোপাধ্যায়ের। মমতার সৌরভ বন্দনায় পাল্টা মুখ্যমন্ত্রীর ‘শাহরুখ প্রীতি’ নিয়ে কটাক্ষ শুভেন্দু অধিকারীর।

প্রতিবেদন: তীর্থঙ্কর

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২২ ২০:২২
Share: Save:

বিসিসিআইয়ের প্রেসিডেন্ট পদে বদল। সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্থানে রজার বিন্নী। যদিও সচিব পদে থেকে যাচ্ছেন জয় শাহ। আর এই ‘দ্বিচারিতা’ নিয়েই সরব হলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার সরাসরি অমিত শাহর নাম উল্লেখ করে তিনি বলেন, ‘অমিতবাবুর ছেলে থেকে গেল, সৌরভ কী দোষ করল। প্রশাসক হিসেবে সৌরভ যোগ্য।’ সৌরভকে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের প্রেসিডেন্ট নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে দেওয়ার পক্ষেও সওয়াল করলেন মমতা। রাজ্যের মুখ্যমন্ত্রীর এই সৌরভ বন্দনা নিয়ে আবার পাল্টা প্রশ্ন তুলেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। প্রেস ক্লাবে সাংবাদিক বৈঠকে শুভেন্দুর কটাক্ষ, বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডর করা হয় শাহরুখ খানকে, তখন সৌরভের কথা মনে পড়ে না। শুভেন্দুর সুরে মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেছেন সিপিএমের কেন্দ্রীয় কমিটির সদস্য সুজন চক্রবর্তীও। ‘সৌরভকে ছুঁয়ে দয়া করে ওর বারোটা বাজাবেন না’, মুখ্যমন্ত্রীকে নিশানা সুজনের।

প্রসঙ্গত, বিসিসিআই থেকে সরে গেলেও সৌরভ আরও একবার ফিরে আসছেন সিএবি-র প্রশাসক হয়ে। ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের প্রেসিডেন্ট পদের জন্য লড়বেন, একথা নিজেই জানিয়েছেন বিসিসিআইয়ের বিদায়ী প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE