Advertisement
২০ মে ২০২৪
West Bengal Panchayat Election 2023

‘মমতার পুলিশ চুপ কেন’, প্রশ্ন বিজেপির তথ্য অনুসন্ধানকারী দলের

পঞ্চায়েত ভোটে হিংসার অভিযোগ খতিয়ে দেখতে রাজ্যে এসেছে বিজেপির পাঁচ সদস্যের তথ্য অনুসন্ধানকারী দল।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৩ ১৯:১৫
Share: Save:

বুধবারই রাজ্যে এসেছে পৌঁছয় বিজেপির পাঁচ সদস্যের তথ্য অনুসন্ধানকারী দল। পঞ্চায়েত ভোটে রাজ্যের কোথায় কেমন ‘সন্ত্রাস’ হয়েছে, তা বুঝতে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা চার সদস্যের এই তথ্যানুসন্ধান দল তৈরি করেছিলেন। রাজ্যে সফরের অঙ্গ হিসাবেই এ দিন সকালে রাজভবনে গিয়ে রাজ্যপালের সঙ্গে দেখা করেন তাঁরা। রাজভবন থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্য সরকার ও মুখ্যমন্ত্রীকে নিশানা করেন তাঁরা।

বিজেপির তথ্যানুসন্ধান কমিটিতে রয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি সাংসদ রবিশঙ্কর প্রসাদ, বিজেপি সাংসদ তথা মুম্বই পুলিশের প্রাক্তন কমিশনার সত্যপাল সিংহ, বিজেপি সাংসদ রাজদীপ রায়, বিজেপির জাতীয় সহ-সভাপতি তথা সাংসদ রেখা বর্মা। কলকাতায় এসে সল্টলেকে বিজেপির অফিস থেকে সাংবাদিক বৈঠক করেছেন তাঁরা। সেখান থেকে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দেগেছেন। মমতার সরকারকে ‘গণতন্ত্রের লজ্জা’ বলে অভিহিত করেছেন বিজেপির প্রতিনিধিরা। বুধবার উত্তর ২৪ পরগনা ও বৃহস্পতিবার দক্ষিণ ২৪ পরগনা পরিদর্শনে যান তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE