Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Durga Puja 2022

জলপাইগুড়িতে অষ্টমীর সকালে দমকা হাওয়ায় ভাঙল মণ্ডপ, মাটিতে তোরণ ধূপগুড়িতে

সোমবার অষ্টমীর পুজো শুরু হয়েছিল রাজগঞ্জের পাতিলা ভাসা এলাকায়। মণ্ডপে অঞ্জলি দেওয়ার জন্য উপস্থিত হয়েছিলেন অনেকেই। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দমকা হাওয়ার বেগে আচমকাই মণ্ডপ হুড়মুড় করে ভেঙে পড়ে।

নিজস্ব সংবাদদাতা
জলপাইগুড়ি শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২২ ১৫:৩৮
Share: Save:

অষ্টমীর অঞ্জলি চলাকালীন হুড়মুড়িয়ে ভেঙে পড়ল পুজো মণ্ডপ। সোমবার এই ঘটনা ঘটেছে জলপাইগুড়ির রাজগঞ্জের পাতিলা ভাসা এলাকায়। দমকা হাওয়ার বেগে তোরণ ভেঙেছে ধূপগুড়িতেও। পাশাপাশি, কোচবিহারেও বৃষ্টির জেরে ক্ষতিগ্রস্ত হয়েছে কয়েকটি পুজো মণ্ডপ।

সোমবার সকালে অষ্টমীর পুজো শুরু হয়েছিল রাজগঞ্জের পাতিলা ভাসা এলাকায়। মণ্ডপে অঞ্জলি দেওয়ার জন্য উপস্থিত হয়েছিলেন অনেকেই। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দমকা হাওয়ার বেগে আচমকাই মণ্ডপ হুড়মুড় করে ভেঙে পড়ে। আচমকাই ওই ভাবে প্যান্ডেল ভেঙে পড়তে দেখে আতঙ্কে দর্শনার্থীরা ছুটে বেরিয়ে আসেন ওই মণ্ডপ থেকে। ওই পুজোটি রাজগঞ্জের তৃণমুল বিধায়ক ‘খগেশ্বর রায়ের পুজো’ বলেই পরিচিত। সোমবার সকাল থেকেই বৃষ্টি হচ্ছিল, সঙ্গে ছিল দমকা হাওয়া। তার জেরে মণ্ডপের খুঁটি আলগা হয়ে গিয়ে এই কাণ্ড ঘটেছে বলে মনে করা হচ্ছে।

একই ছবি দেখা গিয়েছে ধূপগুড়িতেও। ফালাকাটাগামী ৩১ নম্বর জাতীয় সড়কের উপরে ধূপগুড়ি নবজীবন সংঘের পুজো প্যান্ডেলের তোরণ আচমকা ভেঙে পড়ে। তার জেরে ব্যাহত হয় যান চলাচল। তবে কোনও ক্রমে বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা পান ওই এলাকায় উপস্থিত থাকা সাধারণ মানুষ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ধূপগুড়ি থানার পুলিশ এবং দমকল বাহিনী। আলোকসজ্জার জন্য তৈরি করা হয়েছিল ওই তোরণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE