Advertisement
২০ এপ্রিল ২০২৪
Puja Rally

মহানগরের ঢঙে বর্ণাঢ্য ধন্যবাদ যাত্রা হুগলিতেও

বাংলার দুর্গাপুজোকে ‘আবহমান ঐতিহ্য’-এর তালিকায় স্থান দিয়েছে ইউনেসকো। তাদের ধন্যবাদ জানিয়েই বৃহস্পতিবার কলকাতার রাজপথে হাঁটলেন মুখ্যমন্ত্রী। ঠিক একই ভাবে বর্ণাঢ্য ও ধন্যবাদ যাত্রা আয়োজিত হল জেলায় জেলায়।

নিজস্ব সংবাদদাতা
হুগলি শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ১৮:৪২
Share: Save:

পুজোর আগেই পুজো শুরু। বাংলার দুর্গাপুজোকে ‘আবহমান ঐতিহ্য’-এর তালিকায় স্থান দিয়েছে ইউনেসকো। তাদের ধন্যবাদ জানিয়েই বৃহস্পতিবার শোভাযাত্রার ডাক দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। ঠিক সেই ঢঙে বর্ণাঢ্য ও সাংস্কৃতিক ধন্যবাদ যাত্রা আয়োজিত হল জেলায় জেলায়। হুগলি চুঁচুড়ায় সুবিশাল শোভাযাত্রায় পা মেলায় দুর্গাপুজো কমিটি থেকে বিভিন্ন সাংস্কৃতিক ক্লাব সংগঠন ও স্কুলের ছাত্র-ছাত্রীরা। অংশ নিয়েছিলেন সাংসদ-বিধায়করাও। চুঁচুড়ার বিবেকানন্দ রোড কারবালা মোর সার্বজনীন দুর্গা পুজো, শোভাযাত্রায় অভিনব ট্যাবলোর আয়োজন করে। জীবন্ত দুর্গার দেখা মেলে সেখানে। লক্ষী, সরস্বতী, কার্তিক, গণেশ মহিষাসুরকেও দেখা গেল। ট্যাবলোয় ছিলেন দুই পুরোহিতও। ডাকের সাজের দুর্গার সঙ্গে সেলফি ছবি মোবাইল বন্দী করেন অনেকেই। বর্ণাঢ্য শোভাযাত্রায় অংশ নিতে পেরে খুশি সকলেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE