Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Kolkata East West Metro

শিয়ালদহ থেকে সল্টলেকে রওনা হল প্রথম মেট্রো, উদ্বোধন করলেন স্মৃতি ইরানি

শিয়ালদহ থেকে সল্টলেক সেক্টর ফাইভ পর্যন্ত ইস্ট ওয়েস্ট মেট্রোর উদ্বোধন হওয়ার কথা হাওড়া ময়দান থেকে। তবে তার আগে কেন্দ্রের নারী এবং শিশু কল্যাণমন্ত্রী স্মৃতি ইরানি পৌঁছলেন শিয়ালদহ স্টেশনেই।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২২ ১৮:০৮
Share: Save:

শিয়ালদহ থেকে সল্টলেক সেক্টর ফাইভ পর্যন্ত ইস্ট ওয়েস্ট মেট্রোর উদ্বোধন হওয়ার কথা হাওড়া ময়দান থেকে। তবে তার আগে কেন্দ্রের নারী এবং শিশু কল্যাণমন্ত্রী স্মৃতি ইরানি পৌঁছলেন শিয়ালদহ স্টেশনেই। স্মৃতির সঙ্গে ছিলেন মেট্রো রেলের জেনারেল ম্যানেজার। শিয়ালদহ স্টেশনে এসেই তিনি প্রথমে নীচে মেট্রো স্টেশনটি দেখতে চলে যান। স্টেশন চত্বরটি ঘুরে দেখে ট্রেনেও ওঠেন। কিছু ক্ষণ ট্রেনে ভিতরে থেকে তার পর নেমে যান। শিয়ালদহ মেট্রো স্টেশনেই ইস্ট ওয়েস্ট মেট্রোর কাজের সময়ের কিছু ছবি দেওয়ালে সাজানো ছিল। কেন্দ্রীয় মন্ত্রী সেই ছবিগুলোও দেখেন।

তবে ইস্ট-ওয়েস্ট মেট্রো প্রকল্পের এই উদ্বোধন অনুষ্ঠান বয়কট করেছে তৃণমূল নেতৃত্ব। মেট্রো রেলের তরফে শেষ মুহূর্তে আমন্ত্রণ জানানো হয়েছিল রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। তিনি সোমবার বিকেলে উত্তরবঙ্গে রওনা হওয়ায় মেট্রোর উদ্বোধনে যেতে পারেননি। যাননি তৃণমূলের অন্য আমন্ত্রিত বিধায়কেরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE