Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Partha Chatterjee

Partha Chatterjee: অর্পিতা পার্থের আত্মীয়, আদালতে দাবি ইডির

নিরাপত্তাজনিত কারণে প্রেসিডেন্সি জেল কর্তৃপক্ষের আবেদনের ভিত্তিতে বিচারক পার্থ ও অর্পিতাকে ভার্চুয়াল মাধ্যমে আদালতে হাজিরার নির্দেশ দেন।

প্রতিবেদন: প্রচেতা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২২ ১৫:১০
Share: Save:

জেল কর্তৃপক্ষের আবেদনে আপাতত জেলে বসেই ভার্চুয়াল মাধ্যমে আদালতে হাজিরা দিতে হচ্ছে পার্থ চট্টোপাধ্যায়কে। বুধবার ছিল পার্থের শুনানি। তাঁর আইনজীবী জামিনের আবেদন জানান। আইনজীবীর মাধ্যমে আদালতকে পার্থ জানান, সশরীরে আদালতে হাজিরা দিতে চান তিনি। এ দিন পার্থের জামিনের আবেদন জানিয়ে তাঁর আইনজীবী সওয়াল করেন। আইনজীবী জানান, পার্থের রক্তাল্পতার সমস্যা রয়েছে। তাঁর হিমোগ্লোবিন কম, ক্রিয়েটিনিন বেশি। এছাড়া শ্বাসকষ্টের সমস্যার পাশাপাশি প্রাক্তন মন্ত্রীর শিরদাঁড়াতেও সমস্যার কথাও আদালতকে জানান তাঁর আইনজীবী। একই সঙ্গে পার্থের আইনজীবীদের দাবি, তাঁদের মক্কেলের বাড়ি থেকে এখনও পর্যন্ত টাকা বা এলআইসি— কিছুই পাওয়া যায়নি। এমনকি, তদন্তে যে ভুয়ো সংস্থার কথা শোনা যাচ্ছে, তার মালিকানা বা শেয়ারও পার্থের নামে নয়। তাহলে জামিনে আপত্তি কোথায়? আইনি যুক্তি দিয়ে পার্থের আইজীবীর দাবি খণ্ডন করার চেষ্টা করে ইডি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE