Advertisement
২০ এপ্রিল ২০২৪
hoichoi

জমিয়ে আড্ডা দিলেন প্রসেনজিৎ-দিতিপ্রিয়া, দেব-পরমব্রত এবং...

সুস্মিতা সস্ত্রীক অরিন্দম শীলের সঙ্গে রাত পার্টিতে। জয়া আহসান, সন্দীপ্তা, তৃণা, স্বস্তিকা, অনন্যা, রাজদীপ, রাজনন্দিনী-সকলেই হাজির হইচই-এর ৫ বছরের জন্মদিনে।

প্রতিবেদন: স্রবন্তী, চিত্রগ্রহণ: শুভদীপ ও সম্পাদনা: ঋতুরাজ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ১৮:১৯
Share: Save:

দেব আর পরমব্রত কানে কানে কী যেন বলে নিলেন। অপর্ণা সেনের সঙ্গে গল্প জুড়লেন আবীর। সুস্মিতা সস্ত্রীক অরিন্দম শীলের সঙ্গে রাত পার্টিতে। জয়া আহসান, সন্দীপ্তা, তৃণা, স্বস্তিকা, অনন্যা, রাজদীপ, রাজনন্দিনী সকলেই হাজির হইচই-এর ৫ বছরের জন্মদিনে। জানা গেল, আগামী বছর 'হইচই' দুই বাংলার নতুন ২৫টি সিরিজ নিয়ে আসতে চলেছে। যার দায়িত্বে রয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী, অরিন্দম শীল, সৃজিত মুখোপাধ্যায়, ধ্রুব বন্দ্যোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, সাহানা দত্ত সহ আরও অনেকে। তবে ‘হইচই’-এর সঙ্গে এই প্রথম হাত মেলালেন অরিন্দম শীল ও রাজ চক্রবর্তী। পরিচালক রাজ চক্রবর্তী এই প্রথম ওয়েব সিরিজে, ‘ডিএম মল্লিকা’-র মাধ্যমে ওটিটিতে প্রবেশ করছেন। অন্য দিকে শুভশ্রীও ‘ইন্দুবালা ভাতের হোটেল’ দিয়ে ওয়েব সিরিজে আত্মপ্রকাশ করছেন এই প্রথম। অরিন্দম শীল নিয়ে আসছেন 'ত্রৈলোক্য'। সৃজিতের হাত ধরে ফের ফেলুদা সিরিজ আসতে চলেছে ‘হইচই’এ। এ ছাড়াও আসবে ব্যোমকেশ, হ্যালো সিরিজের মতো জনপ্রিয় কিছু সিরিজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE