Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Deepika-Ranbir

অনন্ত-রাধিকার প্রাক- বিবাহ অনুষ্ঠানে দীপিকার নাচ, গর্ভস্থ শিশুর ওপর কতটা প্রভাব?

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠানে নাচলেন দীপিকা পাদুকোন। এই ধরণের শ্রমের কারণে গর্ভস্থ শিশুর ওপর ক‌োনও প্রভাব পড়তে পারে কি? জানাচ্ছেন স্ত্রীরোগ চিকিৎসক পলি চট্টোপাধ্যায়।

প্রতিবেদন: রিঙ্কি, সম্পাদনা: বিজন

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৪ ২১:৩৬
Share: Save:

চলতি বছরের সেপ্টেম্বর মাসেই আসতে চলেছে সন্তান। ইনস্টাগ্রামে এই খবর জানিয়েছেন বলিউড তারকা দম্পতি রনবীর সিং ও দীপিকা পাদুকোন। এই খবরের চর্চার মধ্যেই রনবীর-দীপিকার নাচের ভিডিও ভাইরাল। অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠানে নাচতে দেখা যায় যুগলকে। যদিও অন্তঃসত্ত্বা অবস্থায় পেশাদারিত্ব দেখানোর নজির বিরল নয়। অ্যাথলিট আলিসিয়া মন্টানো ইউএস চ্যাম্পিয়নশিপে ৮০০ মিটার দৌড়েছেন। তখন তিনি ৮ মাসের অন্তঃসত্ত্বা। সেরিনা উইলিয়াম ২০১৭ সালে গ্র্যান্ড স্ল্যাম জিতেছিলেন অন্তঃসত্ত্বা অবস্থায়। এখানে প্রশ্ন হচ্ছে, অন্তঃসত্ত্বা অবস্থায় এই ধরণের কায়িক শ্রম করা উচিত? এই ধরণের শ্রমের কারণে গর্ভস্থ শিশুর ওপর ক‌োনও প্রভাব পড়তে পারে? কী বলছেন স্ত্রীরোগ চিকিৎসক পলি চট্টোপাধ্যায়?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE