Advertisement
১৮ মে ২০২৪
West Bengal Panchayat Election 2023

‘ভাঙড়ে আইএসএফ প্রার্থী নিখোঁজ’, নির্বাচনী হিংসার ঘটনায় সিবিআই তদন্তের দাবি নওশাদের

‘মুখ্যমন্ত্রী না পারলে আমাদের দায়িত্ব দিন, ভাঙড়ে শান্তি ফিরিয়ে দেখাব’, ধর্মতলার মিছিলে চ্যালেঞ্জ আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকির।

প্রতিবেদন: প্রচেতা

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৩ ২০:৩৪
Share: Save:

পঞ্চায়েত ভোটকে কেন্দ্র করে ভাঙড়ে অশান্তি। মনোনয়ন পর্ব থেকে ভোট গণনা, শাসক এবং বিরোধী মিলিয়ে এখনও পর্যন্ত সেখানে মৃত্যুর সংখ্যা পাঁচেরও বেশি। মঙ্গলবার রাতেই কাঁঠালিয়া হাই স্কুলের সামনে অশান্তির ঘটনায় মৃত্যু হয়েছে দুই আইএসএফ কর্মী-সহ তিনজনের। অভিযোগ, জেলা পরিষদে আইএসএফ প্রার্থীকে ‘জোর’ করে হারিয়ে দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ থেকেই অশান্তির শুরু। মুড়ি-মুড়কির মতো বোমাবর্ষণ থেকে গোলাগুলি, তার পর অগ্নিসংযোগ, ফের উত্তপ্ত হয়ে ওঠে ভাঙড়। বুকে গুলি লাগে রেজাউল গাজি নামে এক আইএসএফ কর্মীর। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকির অভিযোগ, তৃণমূল জোর করে আইএসএফ-কে হারিয়েছে। এখানেই শেষ নয়। এমনকি ভাঙড়ে তাঁদের প্রার্থী ‘নিখোঁজ’, এই বিস্ফোরক দাবিও করেছেন তিনি। এর পরই কার্যত চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে নওশাদ বলেন, “মুখ্যমন্ত্রী না পারলে আমাদের দায়িত্ব দিন, ভাঙড়ে আমরা শান্তি ফিরিয়ে দেখাব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE