Advertisement
০২ মে ২০২৪
ISF

আইএসএফের বিক্ষোভে রণক্ষেত্র ধর্মতলা, পুলিশের লাঠিচার্জ, ফাটানো হল কাঁদানে গ্যাসের শেল

আইএসএফের অবস্থান বিক্ষোভে পুলিশ লাঠিচার্জ করে ও কাঁদানে গ্যাসের শেল ফাটায়। পাল্টা মারমুখী হয়ে ওঠে নওশাদ সিদ্দিকির দলের সমর্থকেরাও। গোটা ঘটনায় স্তব্ধ হয়ে যায় মধ্য কলকাতার যান চলাচল।

প্রতিবেদন: তীর্থঙ্কর, সম্পাদনা: অলোক

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ১৯:৫২
Share: Save:

শনিবার দলের প্রতিষ্ঠা দিবসে ধর্মতলায় সভা ছিল আইএসএফের। অভিযোগ, সেখানে আসার পথে ভাঙরে তৃণমূল কর্মীরা নওশাদ সিদ্দিকির দলের সমর্থকদের মারধর করেন। অপর দিকে আইএসএফের বিরুদ্ধে হামলার অভিযোগ তোলে ভাঙরের তৃণমূল কর্মীরাও। আহত হন দুই দলের বেশ কয়েক জন কর্মী-সমর্থক। ভাঙরের ঘটনার জেরে ধর্মতলায় দুপুর থেকেই অবস্থান বিক্ষোভ শুরু করেন নওশাদের দলের কর্মী-সমর্থকেরা। অবরুদ্ধ হয়ে পড়ে ধর্মতলা চত্বর। আইএসএফের অভিযোগ, পুলিশ তাদের সমর্থকদের উপর নির্বিচারে লাঠিচার্জ করে। টেনেহিঁচড়ে পুলিশের গাড়িতে তোলা হয় ভাঙরের বিধায়ক নওশাদ সিদ্দিকিকে। পাল্টা বাঁশ, লাঠি নিয়ে পুলিশকে তাড়া করেন আইএসএফের কর্মীরা, ছোড়া হয় চটি, পাথরও। বিক্ষোভ ছত্রভঙ্গ করতে কাঁদানে গ্যাসের শেল ফাটায় পুলিশ। আইএসএফের সঙ্গে খণ্ডযুদ্ধে বেশ কিছু পুলিশকর্মীও আহত হয়েছেন বলে অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE