Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Jalpaiguri

মাল নদীর জলে নেমে চলছিল বিসর্জন পর্ব, আচমকা এল হড়পা বান, দেখুন সেই ভিডিয়ো

নিঃশব্দে এসেছিল ভয়ঙ্কর বিপদ। তা টের পাওয়ার আগেই ধাক্কা। বুধবার রাতে মাল নদীতে বিপত্তির সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, পাহাড় থেকে নেমে আসছে জলস্রোত।

নিজস্ব সংবাদদাতা
জলপাইগুড়ি শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২২ ০০:১৮
Share: Save:

দশমীর রাত। মালবাজারের মাল নদীতে নেমে দুর্গা প্রতিমা বিসর্জনে মাতোয়ারা বহু মানুষ। বিষাদের সেই দশমীতেই নেমে এল স্বজন হারানোর বিষাদ। নদীর বুকে বিসর্জন চলাকালীন সাড়ে ৮টা নাগাদ আচমকা হড়পা বান নেমে আসে। সেই প্রবল স্রোতে ভেসে যান বহু মানুষ। তার জেরে মৃত্যুও হয়েছে অনেকের।

নিঃশব্দে তেড়ে এসেছিল ভয়ঙ্কর বিপদ। তা টের পাওয়ার আগেই সজোরে ধাক্কা। বুধবার রাতে মাল নদীতে বিপত্তির সেই সময়ের ভিডিয়োতে দেখা গিয়েছে, পাহাড় থেকে নেমে আসছে ওই ভয়াল জলস্রোত। যার জেরে নদীর জলস্তর আচমকা অনেকটা বেড়ে যায়। আর সেই স্রোতে ভেসে যাচ্ছেন নদীতে থাকা মানুষ। ভেসে যেতে যেতে আতঙ্কে চিৎকার শুরু করেছেন অনেকে। কেউ বা প্রাণ বাঁচানোর চেষ্টা করছেন। স্রোতের ধাক্কায় ভেসে গিয়েছিল ট্রাকও। যদিও কিছুটা দূরে গিয়ে আটকে যায় ট্রাক।

কেউ কেউ স্রোতের টানে ভেসে যান। আবার এর মাঝেই মাল নদীর মাঝে একটি চরে কোনও ক্রমে উঠে প্রাণ বাঁচাতে পারেন বেশ কয়েক জন। মাল নদীতে জলস্তর বেড়ে গিয়ে এমন বিপত্তি কল্পনাতেও আনতে পারছেন না স্থানীয় বাসিন্দারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE