Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Konnagar Municipality

Ganga: দিনভর বৃষ্টি আর ঝোড়ো হাওয়া, গঙ্গায় ভেসে গেল পুরসভার চেয়ারম্যানের গাড়ি

কোন্নগর পুরসভার কার্যালয়টি ঠিক গঙ্গার পাশে। নিত্যদিনের মতো কার্যালয়ে বাইরে ঠিক গঙ্গার পাড়ের কাছেই নিজের বোলারো গাড়িটি রেখেছিলেন স্বপন দাস।

নিজস্ব সংবাদদাতা
কোন্নগর শেষ আপডেট: ১০ অগস্ট ২০২২ ২৩:১১
Share: Save:

দিনভর নিম্নচাপের বৃষ্টি আর হালকা ঝোড়ো হাওয়ায় গঙ্গায় ভেসে গেল পুরসভার চেয়ারম্যানের গাড়ি! নজরে পড়তেই লঞ্চে বেঁধে সেই গাড়ি টানতে টানতে নিয়ে আসা হচ্ছে ফেরিঘাটে। বুধবার এমনই দৃশ্যের সাক্ষী থাকল হুগলির কোন্নগরবাসী। বন্যায় জলের তোড়ে ঘরবাড়ি, গাড়ি ভেসে যাওয়ার ছবি তাঁরা দেখেছেন সংবাদমাধ্যমে। কিন্তু গঙ্গায় এ ভাবে আস্ত গাড়ি ভেসে আসার দৃশ্য তাঁরা কবে দেখেছেন, মনে করতে পারলেন না ওই গঙ্গার পাড়ে দাঁড়ানো পথচারীরা।

কোন্নগর পুরসভার কার্যালয়টি ঠিক গঙ্গার পাশেই। নিত্যদিনের মতো কার্যালয়ে বাইরে ঠিক গঙ্গার পাড়ের কাছেই নিজের বোলারো গাড়িটি রেখেছিলেন স্বপন দাস। সন্ধ্যায় দেখা গেল, সেই গাড়িটি গঙ্গায় ভেসে যাচ্ছে। এই ঘটনায় স্বাভাবিক ভাবেই হইচই পড়ে যায়। ছুটে বাইরে বেরিয়ে আসেন স্বপনও। পুরকর্মীরাও লঞ্চ নিয়ে গঙ্গায় নেমে পড়েন গাড়ি উদ্ধারে। গাড়িটিকে দড়ি দিয়ে বেঁধে টানতে টানতে ফেরিঘাটে নিয়ে আসা হয়। পুরসভা সূত্রে খবর, গঙ্গা থেকে গাড়িটি তুলে আনার জন্য একটি ক্রেনও আনানো হচ্ছে।

স্বপন বলেন, ‘‘গাড়িটা কী করে গঙ্গায় পড়ল, কেউ দেখতে পায়নি। সারা দিন বৃষ্টি হয়েছে। ঝোড়ো হাওয়া দিচ্ছে। আমার মনে হয়, গঙ্গার ঘাটের দিকটা একটু ঢালু হওয়ায় গাড়িটা গড়িয়ে গঙ্গায় পড়ে গিয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE